শুক্রবার, ২৯ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছায় উপজেলা ও পৌর যুবদলের খাদ্য সামগ্র বিতরণ
চৌগাছা (যশোর) অফিস :
Published : Saturday, 16 May, 2020 at 2:27 PM
চৌগাছায় উপজেলা ও পৌর যুবদলের খাদ্য সামগ্র বিতরণযশোরের চৌগাছায় উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ ২৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্র বিতরণ করেছে। শনিবার সকাল ১০ টায় চৌগাছা বেলা প্রি-ক্যাডেট স্কুলে মাঠে অস্বচ্ছল দলীয় নেতাকর্মী ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়। উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এম.এ মান্নানের নিজস্ব আর্থিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, এম এ সালাম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, যুগ্ন সম্পাদক নাজমুল হোসেন বাবুল, সহ-আইন বিষয়ক সম্পাদক আলী বুদ্দিন খান, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক কাউন্সিলর আনিছূর রহমান, সাবেক কাউন্সিলর মোবারক হোসেন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক আলীবুদ্দিন খাঁন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সালাউদ্দিন আহমেদ, সাংগঠনক সম্পাদক আবু বকরসহ পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এ সময় উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এম. এ মান্নান বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়অরম্যান তারেক রহমানের নির্দেশে আজ উপজেলার অস্বচ্ছল নেতাকর্মী ও উপজেলার ২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে দিয়েছি। আগামী দিনেও আমার এ খাদ্য সহায়তা অব্যহত থাকবে। দেশের এই ক্রান্তি লগ্নে আমার চৌগাছা উপজেলা ও পৌর যুবদল অসহায় মানুষের পাশে আছি ও থাকবো। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft