মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
এবার মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার দিলেন শাহিনুর
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Saturday, 16 May, 2020 at 2:51 PM
এবার মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার দিলেন শাহিনুরএকের পর এক সামাজিক কর্মকা- করে যাচ্ছে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ালীগের সভাপতি মোঃ মিজানুর রহমান শাহিনুর। করো ভাইরাসের প্রভাবে যখন কেউ ঘর থেকে বের হতে পারছে না। কর্মহীন হয়ে পড়েছে মানুষ জাতীর এমন ক্লান্তি লগ্নে জীবনের ঝুকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্রসাগ্রী, কাচাঁ বাজার সহ পৌছেঁ দিয়েছেন তিনি। তাররি ধারাবাহিকতায় আজ চন্দনী ইউনিয়নের ৯৩  জন মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও খতিবের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ করেন।
১৬মে শনিবার সকাল ১১টার দিকে চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহিনুর এর ব্যক্তিগত অর্থ ব্যায়ে চন্দনী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তানভিরুল ইসলাম হাসান এর সঞ্চলনায় বক্তব্য রাখেন , অগ্রণী ব্যাংক লিঃ সিবিএ কেন্দ্রীয় কমিটির সভাপতি নজরুল ইসলাম, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রব, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান হোসেন প্রমূখ।
ঈদ উপহার বিতরণের সময় চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাসিনুর বলেন, মসজিদের ইমাম ও ময়াজেম আপনারা হচ্ছেন জাতীর বিবেক। আপনাদের মাধ্যমেই তৃণমূলের সাধারন মানুষের কাছে বার্তা পৌছেঁ দেওয়া সবচে সহজ উপায়। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসনিা ওনার নির্দেশেই আমাদের আজর্কের এই কর্মসূচি। পাশা পাশি আমাদের রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নির্দেশনায় আমরা আজাকের এই ঈদ উপলক্ষে কিছু ঈদ সামগ্রী উপহার দেওয়া।আজকের এই আয়োজন শুধুমাত্র ঈদ উপহারের জন্য নয়। আপনাদের কথা সমাজের সকল মানুষের কাছে পৌছায়। করোনা ভাইরাসের সংক্রমণ যেন না ঘটে সেজন্য সবাইকে সচেতন থাকার পাশাপাশি এবারের ঈদ যেন সবাই স্ব স্ব স্থানে নামাজ আদায় করে সে ব্যাপারে আপনারা সবাইকে অনুরোধ করবেন যাতে করোনা ভাইরাসের সংক্রমণ না ঘটে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft