শুক্রবার, ০৩ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঝিনাইদহে করোনা জয়ী চিকিৎসকসহ ৭ জনকে শুভেচ্ছা
রাজিব হাসান, ঝিনাইদহ :
Published : Sunday, 17 May, 2020 at 12:45 PM
ঝিনাইদহে করোনা জয়ী চিকিৎসকসহ ৭ জনকে শুভেচ্ছাঝিনাইদহে করোনা সংক্রমণের পর সুস্থ্য হয়ে যাওয়া করেনা জয়ী চিকিৎসকসহ ৭ জনকে ছাড়পত্র দেওয়া ও শুভেচ্ছা জানানো হয়েছে।
আজ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে করোনা ডেডিকেটেড শিশু হাসপাতালে সুস্থ্য হয়ে যাওয়া ৪ জন চিকিৎসক, ২ জন স্বাস্থ কর্মী ও অপর ১ জনকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, সিভিল সার্জন ডা: সেলিনা বেগম, সদর পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, জেলা করোনা ইউনিটের প্রধান চিকিৎসক ডা: জাকির হোসেন সহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন।
করোনা থেকে সুস্থ্য হয়ে ফেরার পর সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ করেনাজিয়ী ডা: মার্ফিয়া খাতুন জানান, এখন ভালো লাগছে করোনা মুক্ত হয়ে। তবে করোনা সংক্রমণের পর ব্যাপক সামাজিক বঞ্চনা, হেয়-প্রতিপন্নের স্বীকার হয়েছি। তবে এখন সুস্থ্য হয়েও কতটুকু স্বাভাবিক হতে পারবো জানিনা।
শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডাঃ জে,এম উসমান মামুন রেজা জানান, সামাজিক দুরত্ব বজায় রাখা ও হোম সোলেশন থাকার বিকল্প নেই। সাহস আর মনোবলই পারে   সুস্থ্য করে তুলতে।
গত দু-দিনে এ জেলায় মোট ৮জন করোনা জয়ী চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও সাধারন মানুষকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।   



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft