মঙ্গলবার, ২৬ মে, ২০২০
সারাদেশ
পার্বতীপুরে জাতীয় পার্টির উপহার প্যাকেট পেলো শতাধিক অটোবাইক ও ভ্যান শ্রমিক
আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :
Published : Sunday, 17 May, 2020 at 3:15 PM
পার্বতীপুরে জাতীয় পার্টির উপহার প্যাকেট পেলো শতাধিক অটোবাইক ও ভ্যান শ্রমিকদিনাজপুরের পার্বতীপুরে করোনায় কর্মহীন অসহায়, হতদরিদ্র, এতিম, অটোবাইক ও ভ্যান শ্রমিক শতাধিক পরিবারের মাঝে নিজ উদ্যোগে উপহার সামগ্রী হিসেবে খাদ্যের প্যাকেট বিতরণ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা সভাপতি কাজী আব্দুল গফুর। রোবার সকাল ১০টায় পুরাতন বাজার সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যের প্যাকেট সরবরাহ করেন তিনি। এসময় প্রতি প্যাকেটে চাল, আলুসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হয়েছে।
এসময় রেলওয়ে জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ওহাজুল হক, রেল জাতীয় শ্রমিক পার্টি সভাপতি আব্দুর রাজ্জাক, রেলওয়ে জাতীয় শ্রমিক পার্টির কেলোকা শাখার সভাপতি মোঃ ইউসুফ আলী, কাজী মোস্তাফিজুর রহমান ফিজার, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ হান্নান ও ছাত্র সমাজের আহবায়ক জীবন কুমার পালসহ দলের ১০ ইউনিয়নের সভাপতি সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পল্লী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও  মহাসচিব মশিউর রহমান রাঙার জন্য দোআ মাহফিলের আয়োজন করা হয়। এসময় দেশে বিরাজমান অবস্থায় করেনা আক্রান্তদের সুস্থ্যতা ও মৃত্যুবরণ কারীদের রুহের মাগফিরত ও দেশবাসীর মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।  
অনুষ্ঠানে জাতীয় পার্টির নেতা কাজী আব্দুল গফুর বলেন, অসহায়দের সাহায্যে এগিয়ে আশা মূখ্য সময় এখন। তাই সকল বিত্তবানকে এসময় অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft