সোমবার, ০৬ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মোরেলগঞ্জে ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Tuesday, 19 May, 2020 at 2:51 PM
মোরেলগঞ্জে ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলনবাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক হামিদুর রহমান ফরিদকে মারপিট ও লাঞ্চিত করার প্রতিবাদে মঙ্গলবার সংবাদ সম্মেলন করা হয়েছে। উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, মহামারি করোনায় তৃনমূল পর্যায়ে অসহায় মানুষের মাঝে  ত্রান সামগ্রী বিতরণে স্বচ্ছতা নিশ্চিত করতে ওয়ার্ড পর্যায়ে দলীয়ভাবে কমিটি গঠন করা হয়েছে। তাসত্ত্বেও ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বরদের ত্রান বিতরণে অনিয়মের অভিযোগ উঠছে। আর এ অনিয়মের প্রতিবাদ করায় হামিদুর রহমান ফরিদ হামলার শিকার হন। সোমবার দুপুরে মোরেলগঞ্জ বাজারে আসার পথিমধ্যে সানকিভাঙ্গা খেয়াঘাটে জনৈক রিয়াজুল হাওলাদারের নেতৃত্বে কতিপয় দুষ্কৃতকারী তার উপর হামলা করে। হামলায় গুরুতর আহত ছাত্রলীগ সাধারণ সম্পাদক হামিদুর রহমান ফরিদকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবায়দুর রহমান টিটু, পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসেন রাজ্জাক, সাধারণ সম্পাদক মোস্তাক বিল্লাহ রুপম, ইউনিয়ন যুবলীগ সভাপতি শামীম আহসান পলাশ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ফোরকান শেখ, উপজেলা মৎস্যলীগ সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার। সংবাদ সম্মেলনে এ হামলার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। #



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft