সোমবার, ০৬ জুলাই, ২০২০
হাশিমপুরে গাঁজা ইউসুফ অপ্রতিরোধ্য
সিরাজসিংহা ও বোলপুরে নতুন সিন্ডিকেটের মাদক কারবার
অভিজিৎ ব্যানার্জী :
Published : Wednesday, 20 May, 2020 at 1:16 AM
সিরাজসিংহা ও বোলপুরে নতুন সিন্ডিকেটের মাদক কারবার
করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে পুলিশ যখন নানামুখি কর্মকান্ডে ব্যস্ত, তখন নতুন কয়েকটি মাদক ব্যবসায়ী সিন্ডিকেট ইয়াবা ফেনসিডিল ও গাঁজার রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। যশোরের শহরতলী বোলপুর, হাশিমপুর ও সিরাজসিংহা এলাকায় চক্রের ডেরা ও অবস্থান। স্থানীয়রা দ্রুত এই চক্রের সদস্যদের আটক দাবি করেছেন।
যশোরে ভয়ানক করোনা পরিস্থিতির মধ্যে শহরতলী বোলপুর, হাশিমপুর ও সিরাজসিংহা এলাকায় জোরেসোরে গাঁজা ও ইয়াবার ব্যবসা চলছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত এলাকার মোড়ে মোড়ে ও বাগানে বিক্রি হচ্ছে মাদক। হাশিমপুরের বহুলালোচিত ইউসুফ  বেড়ে স্থানীয় ফাঁড়ি পুলিশকে ম্যানেজ করে অপ্রতিরোধ্য স্টাইলে চালাচ্ছে গাঁজা ও ইয়াবার কারবার। লোক দেখানো কাজের অন্তরালে চলছে তার সিন্ডিকেট। পেশা ও নেশায় পরিণত হয়েছে তার এই মাদক ব্যবসা। এছাড়া কুয়াদা ও সুতিঘাটা এলাকায় গাঁজা ও ইয়াবার ব্যবসা চালিয়ে যাচ্ছে নতুন একটি সিন্ডিকেট। ওই এলাকার মোশাররফ, আলম ও দোলন সিন্ডিকেট এখন জমজমাট ব্যবসা করছে। সিরাজ সিংহার মোশাররফ হোসেন, তুহিন, আলম হোসেন, দোলন হোসেন, ডহরসিংহার ডাবলু, সেলিম হোসেন,  পুলিশের হাতে একাধিক বার আটক একই এলাকার মেহেদী হাসান এ অবৈধ কারবার চালিয়ে যাচ্ছে বলে স্থানীয়রা জানিয়েছেন। সিরাজসিংহার ইউনুসের মোড়, গাজীপাড়া, মৃত্তিসিংহার একটি দোকান মোড় ও যশোদা স্কুল মোড়ে চলছে এই কারবার। বোলপুরে জাকির হোসেন, একই এলাকার জালাল, হিরো, আশরাফুল, ইকরামুল ও নওদাগাঁর গাঁজা জয়নাল বেপরোয়াভাবে মাদক কারবার করছে। করোনা চলমান কঠিন সময়েও তারা চলছে নয়া স্টাইলে। দ্রুত সংশ্লিষ্ট মাদক কারবারি ও তাদের নেপথ্যে ইন্ধন দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা দেয়ার দাবি তুলেছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।
এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, পুলিশ করোনা সংকটে যেমন কাজ করছে, তেমনি আইনশৃংখলা সমুন্নত রাখতেও কাজ করছে। চোরাগুপ্তাভাবে অনেক কারবারী মাদক ব্যবসা করছে। দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft