মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নড়াইলে মেম্বরকে কুপিয়ে হত্যা
কালিয়া (নড়াইল) প্রতিনিধি
Published : Wednesday, 27 May, 2020 at 4:22 PM
নড়াইলে মেম্বরকে কুপিয়ে হত্যানড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের মেম্বর কাইয়ুম সিকদার (৪৮) প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন। পূর্ব শত্রæতার জের হিসেবে মঙ্গলবার রাত নয়টার দিকে কালিনগর এলাকায় সন্ত্রাসীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর সেখানে তার মৃত্যু হয়। তার মাথা, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় বলে চিৎসকরা জানিয়েছেন।
ঘটনার সময় নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি কলাবাড়িয়া গ্রামের আবুল হাসনাত মোল্যা (৪০) এবং একই গ্রামের আপন দু’ভাই মতিয়ার মল্লিক (৪২) ও সজীব মল্লিককে (২৮) কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা।
নিহত কাইয়ুম সিকদার নড়াগাতির বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে এবং কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ছিলেন।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, কালিয়া বাজার থেকে দু’টি মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন কাইয়ুম সিকদার ও তার তিন সহযোগী। পথে কালিনগর এলাকায় আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তাদের পথরোধ করে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।
আহত তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে আবুল হাসনাত মোল্যার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।
নড়াগাতি থানার ওসি রোখসানা খানম জানান, হত্যাকারীদের আটকে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে। এলাকার পরিস্থিতি শান্ত রাখার জন্যে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি ।
এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপনচন্দ্র সরকার। তিনি বলেন, অপরাধীদের আটকে পুলিশের পক্ষ থেকে তৎপরতা চালানো হচ্ছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft