শুক্রবার, ০৩ জুলাই, ২০২০
ক্রীড়া সংবাদ
কোহলিদের অস্ট্রেলিয়ায় সফরের দিনক্ষণ চূড়ান্ত
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 28 May, 2020 at 2:03 PM
কোহলিদের অস্ট্রেলিয়ায় সফরের দিনক্ষণ চূড়ান্তকরোনাভাইরাসের কারণে অর্থনৈতিক ধাক্কা কাটাতে আসছে গ্রীষ্মে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। এই সিরিজের দিনক্ষণও জানিয়ে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।
সিএ’র বরাত দিয়ে সিডনি মর্নিং হেরাল্ড ও সেভিন নিউজ জানিয়েছে, চার ম্যাচের টেস্ট সিরিজের সূচি নির্ধারিত হয়ে গিয়েছে। সিএ’র নির্বাহী কেভিন রবার্টস শুক্রবার তা আনুষ্ঠানিকভাবে জানাবেন।
শুরুতে একটি ভেন্যুতে ম্যাচগুলো হবে বলা হলেও পৃথক পৃথক ভেন্যুতে ম্যাচগুলো হবে বলে সিএ’র সূত্র জানিয়েছে। ব্রিসবেনে শুরু প্রথম টেস্ট, ৩ ডিসেম্বর। গ্যাবায় সেই ১৯৮৮ সালের পর থেকে একবারো টেস্টে হারেনি অস্ট্রেলিয়া।
এরপর ১১ ডিসেম্বর অ্যাডিলেডে শুরু হবে দ্বিতীয় টেস্ট। মেলবোর্ন ও সিডনিতে হবে তৃতীয় ও চতুর্থ টেস্ট ২৬ ডিসেম্বর ও ৩ জানুয়ারি থেকে।
দ্বিতীয় টেস্টটি হতে পারে দিবা-রাত্রির। এ ব্যাপারে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই’র সভাপতি সৌরভ গাঙ্গুলিও প্রতিশ্রুতি দিয়েছিলেন।
তখন করোনা সংকট থাকলেও ওই সিরিজে দর্শকদের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়ার পরিকল্পনায় কোনো কোয়ারেন্টাইন হাব বা ‘বায়ো বাবল’ থাকছে না দর্শকদের জন্য।
ভারত-অস্ট্রেলিয়া মধ্যকার সিরিজটি নিয়ে অনেক দিন ধরেই আলোচনা চলছিল। সিরিজটি না হলে বড় অঙ্কের অর্থনৈতিক ক্ষতির মুখে পড়বে দেশ দুটি’র ক্রিকেট বোর্ড।
আফগানিস্তানের বিপক্ষেও একমাত্র টেস্টের সূচি প্রকাশ করেছে সিএ। ভারতের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে ২১ নভেম্বর পার্থে টেস্টের নবীন দেশটির মুখোমুখি হবে প্রবীণ সদস্য অস্ট্রেলিয়া।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft