শুক্রবার, ১০ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হয়নি
কাগজ সংবাদ
Published : Friday, 29 May, 2020 at 10:56 PM
যশোরে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হয়নি যশোর নতুন করে আর কেউ করোনাভাইরাসে আক্রান্ত হয়নি। শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রেরিত জেলার ১৫টি নমুনার ফলাফলে সবক’টিই নেগেটিভ এসেছে। আক্রান্ত কেউ নতুন করে সুস্থ্যও হয়নি এ জেলায়। সে কারণে যশোরে করোনা আক্রান্তের সংখ্যা একশ’ এবং সুস্থ্য হওয়ার সংখ্যা আগের ৬৬ জনেই রয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন।
এদিকে, যশোরে আক্রান্তের সংখ্যায় সদর উপজেলা শীর্ষে রয়েছে। এ উপজেলায় রয়েছে সবচেয়ে বেশি করোনা রোগী। অন্যদিকে, বাঘারপাড়ায় রয়েছে সবচেয়ে কম রোগী।
এবিষয়ে যশোর সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডাক্তার রেহনেওয়াজ জানান, শুক্রবার যশোর জেলার সদর ও কেশবপুর উপজেলা থেকে আটজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরে তা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে, যবিপ্রবি কর্তৃপক্ষ তাদের কিছুই জানায়নি।  
উল্ল্যেখ্য, যশোরের  একশ’জন আক্রান্তের মধ্যে সদরের ৩৬ জন, চৌগাছা উপজেলায় ১৫ জন,  কেশবপুরে ১৩ জন, মণিরামপুরে ১১ জন, শার্শায় আটজন, ঝিকরগাছা এবং অভয়নগর উপজেলায় সাতজন করে ও  বাঘারপাড়া উপজেলায় তিনজন রয়েছে।  
বুধবার সর্বশেষ দু’জন চিকিৎসক ও একজন নার্সসহ জেলায় ১১ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এরমধ্যে  যশোর সদর উপজেলায় তিনজন, শার্শা উপজেলায় দু’জন, চৌগাছা উপজেলায়  চারজন,  মণিরামপুর উপজেলায় এবজন এবং ঝিকরগাছা উপজেলায় একজন রয়েছেন।
শুক্রবার পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬৬ জন। যশোর জেলার এ পর্যন্ত মোট  এক হাজার নয়শ’ ২২ জনের নমুনা পরীক্ষা করতে পাঠানো হয়েছে।  ফলাফল এসেছে এক হাজার পাঁচশ’ ৮৬ জনের। ফলাফলে এক হাজার চারশ’ ৮৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft