মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
সারাদেশ
বোয়ালমারীতে দ্বিতীয় দফায় ভাংচুর ও লুটপাট
দীপঙ্কর পোদ্দার অপু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Saturday, 30 May, 2020 at 11:21 AM
বোয়ালমারীতে দ্বিতীয় দফায় ভাংচুর ও লুটপাট ফরিদপুরের বোয়ালমারীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উমরনগর গ্রামে দ্বিতীয় দফায় ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ মে) সকাল ৮টার দিকে প্রায় ১০/১২ টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয়।
জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের উমরনগর গ্রামের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য দাউদ মেম্বার ও গুনবহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ছিরু’র মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার (২৮ মে) সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এ ঘটনার রেশ ধরে পরদিন শুক্রবার (২৯ মে) সকাল ৮ টায় দাউদ মেম্বারের গ্রুপের রাজু ও হাফিজারের নেতৃত্বে ওসমান, বাদশা, তৈয়ব, লিটন, মামুন, আমিনুরসহ প্রায় ৫০/৬০ জনের একটি দুর্বৃত্তদল অতর্কিত হামলা চালিয়ে ১০/১২ টি বাড়িঘর, ভাংচুর ও লুটপাট করে। এসময় ঘরে মধ্যে থাকা আসবাবপত্র, ফ্রিজ, টেলিভিশন, শোকেস, আলমারী, ওয়ারড্রপ, বৈদ্যুতিক মিটার ভাংচুর করা হয়। এতে বাধা দিতে গেলে কয়েকজন নারী নিগৃহীত হয়।
সরেজমিনে গিয়ে দেখা যায়, দুবৃর্ত্তদল উমরনগর গ্রামের মিজানুর রহমান, কামরুল মোল্যা, জিল্লুর রহমান, শফিকুর রহমান, সাইফুর রহমান, জিলহজ্ব মোল্যা, লাবু মোল্যা, আমজাদ মোল্যা, কোবাদ মোল্যা, ইশারত মোল্যার বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। এতে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে ক্ষতিগ্রস্থরা জানায়। এছাড়া গবাদিপশু ও মৌসুমী ফসলও লুণ্ঠন করে দুর্বৃত্তদল।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft