রবিবার, ১২ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মাগুরায় ৭৪৭টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর অনুদানের অর্থ বিতরণ
মাগুরা প্রতিনিধি :
Published : Saturday, 30 May, 2020 at 3:03 PM
মাগুরায় ৭৪৭টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর অনুদানের অর্থ বিতরণমাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার ৭৪৭টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেয়া নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মাগুরা সদর উপজেলা পরিষদ ও জেলা ইসলামকি ফাউন্ডেশন ‘করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে  দেশের মসজিদ সমুহকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া এ আর্থিক অনুদান’ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।  
মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার বিতরণ করেন।  জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আকরামুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের জন্য শুভেচ্ছা উপহার দিয়ে সম্মানিত করেছেন। এসময় তিনি বর্তমান করোনা পরিস্থিতিতে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে সকলকে শান্তিপূর্ণ সহঅস্থানে থাকার আহবান জানান।
অনুষ্ঠানে  জানানো হয়, মাগুরা সদর উপজেলার ৭৪৭টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মধ্যে মোট ৩৭ লাখ ৩৫ হাজার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সদর উপজেলার প্রত্যেক মসজিদের ইমামসহ মোয়াজ্জিনকে ৫ হাজার করে নগদ টাকা বিতরণ করা হয়। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft