শনিবার, ১১ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে আম্পানে নিহত ৫ জনকে আর্থিক সহায়তা
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর)
Published : Monday, 1 June, 2020 at 12:14 AM
মণিরামপুরে আম্পানে নিহত ৫ জনকে আর্থিক সহায়তাঘূর্ণিঝড় আম্পানের তান্ডবে মণিরামপুরে কপোতাক্ষপাড়ের পারখাজুরা গ্রামে গাছ চাপায় নিহত পাঁচজনের পরিবারের মাঝে সরকারের বরাদ্ধ অর্থ বিতরণ করা হয়েছে। প্রতি পরিবারকে ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
শনিবার উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী নিহতদের বাড়িতে বাড়িতে গিয়ে এ চেক প্রদান করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মশ্বিমনগর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন। উপজেলা নির্বাহী অফিসার নিহতদের পরিবারগুলোকে ঘর সংস্কারের জন্যে টিন ও অর্থ দেয়ার প্রতিশ্রæতি ব্যক্ত করেন।
২০ মে প্রলয়ংকারী ঘূর্ণিঝড় আম্পানের তান্ডবে লল্ডভন্ড হয়ে যায় মণিরামপুর। এর মধ্যে গাছ চাপায় নিহত হয় মশ্বিমনগর ইউনিয়নের পারখাজুরা গ্রামের দফাদার পাড়ার দিনমজুর নজরুল ইসলাম ওয়াজেদ ও তার ছেলে ইসা, মৃত জবেদ আলীর স্ত্রী আছিয়া বেগম এবং ঋষিপাড়ার খোকন দাস ও তার স্ত্রী বিজন দাসী। এদের মধ্যে ওয়াজেদ ও তার ছেলে ইসা প্রতিবেশী মশিয়ারের পোল্ট্রি খামারে ঘুমন্ত অবস্থায় গাছ পড়ে মারা যান। আছিয়া বেগমও ছিলেন তার ঘরের মধ্যে। কিন্তু ঝড়ে চাল ও দেয়াল ভেঙে চাপা পড়ায় তার মৃত্যু হয়।
অপরদিকে খোকন দাস ও তার স্ত্রী বিজন দাসী ঘরের মধ্যে ঘুমিয়ে ছিলেন। অনুরূপভাবে একটি বড় গাছ উপড়ে চালের ওপর পড়লে চাপা পড়ে তাদের মৃত্যু হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft