বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রায়পাড়ায় সাত বছরের শিশু ধর্ষিত
ধামাচাপা দিতে প্রভাবশালীরা তৎপর
কাগজ সংবাদ
Published : Friday, 5 June, 2020 at 11:17 PM
রায়পাড়ায় সাত বছরের শিশু ধর্ষিতযশোর শহরের চাঁচড়া রায়পাড়া ইসমাইল কলোনিতে সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত বাড়ির মালিক ৬৫ বছরের বৃদ্ধ আব্দুস সাত্তার আত্মগোপন করেছে। বিষয়টি ধামাচাপা দেয়ার জন্যে তৎপর হয়ে উঠেছে স্থানীয় প্রভাবশালী একটি চক্র।  
অভিযুক্ত আব্দুস সাত্তারের বাড়ির ভাড়াটিয়া ওই শিশুটির মা অভিযোগে জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে তারা ওই বাড়িতে ভাড়া রয়েছেন। তার মেয়ে স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। এক বাড়িতে অনেক বছর থাকার কারণে বাড়িওয়ালা ও তার পরিবারের সাথে তাদের সুসম্পর্ক গড়ে উঠেছে। তার সাত বছর বয়সী মেয়ে বাড়িওয়ালা আব্দুস সাত্তারকে দাদা হিসেবে ডাকে। এ সুযোগে আব্দুস সাত্তার তার মেয়েকে প্রায়ই ডেকে ছাদের ওপর নিয়ে ধর্ষণ করেন। সর্বশেষ ২৮ মে বিকেল সাড়ে পাঁচটার দিকে তার মেয়েকে ডেকে ছাদে নিয়ে যান সাত্তার। সন্ধ্যার কিছুক্ষণ আগে তিনি মেয়ের কাপড় ভেজা দেখতে পেয়ে কী কারণে এটা হয়েছে তা মেয়ের কাছে জানতে চান। শিশুটি তার মাকে ধর্ষণের বিষয়ে সবিস্তার বর্ণনা করে বলে তার মায়ের দাবি।
ওই ঘটনা তিনি তার বাড়িওয়ালা ও ধর্ষক আব্দুস সাত্তারের স্ত্রী লেবু বেগমকে জানালে লেবু বেগম বৈদ্যুতিক তার ও লাঠি দিয়ে তার স্বামীকে পেটান। একইসাথে বিষয়টি যাতে আর কেউ না জানতে পারে সেজন্যে শিশুটির মায়ের কাছে অনুনয় বিনয় করেন। ওই ঘটনার পর আব্দুস সাত্তার আত্মগোপন করেন।
এদিকে, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যান চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শাজাহান আহম্মেদ এবং এসআই মফিজুর রহমান। তারা শিশু ও তার অভিভাবক, বাড়ির লোকজন এবং স্থানীয়দের সাথে কথা বলেছেন। এসআই শাহাজাহান আহম্মেদ বলেন, এ ব্যাপারে কেউ অভিযোগ দিলে তা মামলা আকারে নেয়া হবে। পাশাপাশি আব্দুস সাত্তারকে হাজির করার জন্যে তার স্ত্রী লেবু বেগমকে নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান তিনি।
লেবু বেগম জানান, তিনি বিষয়টি নিয়ে শিশুটির মায়ের কাছে ক্ষমা প্রার্থণা করেছেন। তাছাড়া নিজ হাতে তিনি তার স্বামীকে বেদম পিটিয়েছেন উল্লেখ করে বলেন, সেই থেকে তার স্বামী কোথায় যেনো পালিয়ে গেছে। তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।
এলাকাবাসী সূূত্রে জানা গেছে, আব্দুস সাত্তার ও তার স্ত্রী দীর্ঘদিন থেকে চোরাচালান ব্যবসার সাথে যুক্ত। তারা ভারত থেকে চোরাইপথে মালামাল নিয়ে এসে বিক্রি করে। ঘটনার পর স্থানীয় একটি প্রভাবশালী মহল টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্যে তৎপর হয়ে উঠেছে বলেও অভিযোগ করেছেন অনেকে।
এদিকে, শিশুটির মা জানিয়েছেন তিনি এ ব্যাপারে মামলা করবেন। তিনি ধর্ষক আব্দুস সাত্তারের বিচার চান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft