সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চাঁদড়ার সন্ত্রাসী নজরুল ও রুবেলের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন
মশ্বিমনগর (মণিরামপুর) প্রতিনিধি
Published : Saturday, 6 June, 2020 at 9:44 PM
চাঁদড়ার সন্ত্রাসী নজরুল ও রুবেলের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধনমণিরামপুর ও কেশবপুর সীমান্তের চাঁদড়া-হাজরাকাটি এলাকার চাঁদাবাজ, সন্ত্রাসী, নারী পাচারকারী, ইয়াবা ব্যবসায়ী ও মামলাবাজ নজরুল ও রুবেলের গ্রেপ্তার এবং ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। শনিবার বিকেলে অতিষ্ঠ এলাকাবাসী হাজরাকাটি ঈদগাহ মোড়ে মানববন্ধন করে।  
মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করেন, চাঁদড়া গ্রামের মৃত কিনু মোড়লের ছেলে নজরুল ও তোফাজ্জেল মোড়লের ছেলে রুবেল দীর্ঘদিন ধরে এলাকার সহজ-সরল মানুষকে বিভিন্নভাবে হয়রানী করে আসছে। নানা ভয়ভীতি দেখিয়ে এই চক্র সাধারণ মানুষের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে মোটা অংকের টাকা। এরা চিহ্নিত মানব পাচারকারী ও মাদক ব্যবসায়ী। তাদের এই অপকর্মের প্রতিবাদ করতে গেলে এলাকাবাসীর ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়। এর থেকে পরিত্রাণ পেতে সাধারণ মানুষ শনিবারের ওই মানববন্ধন করেছেন বলে জানান এলাকাবাসী। মানববন্ধনে প্রায় এক হাজার নারী ও পুরুষ অংশ গ্রহণ করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন হাজরাকাটি গ্রামের রবিউল ইসলাম, মুসলিমা খাতুন, তৌহিদুর রহমান, আব্দুল করিম, রেজাউল ইসলাম, চাঁদড়া গ্রামের আব্দুল আহাদ, ফতেমা খাতুন, রুহুল আমীন, ই¯্রাফিল হোসেন, ফজিলা বেগম।
বক্তারা বলেন, নজরুল ও রুবেলের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে গণস্বাক্ষরসম্বলিত অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু আজও প্রশাসনের টনক পড়েনি। রুবেলের বিরুদ্ধে কেশবপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা ছাড়াও মণিরামপুর থানায় মামলা রয়েছে। এছাড়া সাতক্ষীরার কলারোয়া ও খুলনার ডুমুরিয়া থানায় তাদের নামে একাধিক মামলা রয়েছে। এরা একাধিক বিয়েরও নায়ক।
বক্তারা এই অপরাধীদের আটক ও ফাঁসির দাবি জানিয়ে বলেন, অন্যথায় দু’এলাকার মানুষ কঠোর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft