সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
লোহাগড়ায় বখাটেকে গণধোলাই
লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
Published : Saturday, 6 June, 2020 at 9:51 PM
লোহাগড়ায় বখাটেকে গণধোলাইনড়াইলের লোহাগড়ায় কলেজ ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করার অভিযোগে স্বরজিৎ কুমার ঘোষ (৩৫) নামে এক বখাটেকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। শনিবার সকালে উপজেলার লুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্রামের মৃত ফটিক ঘোষের মাদকাসক্ত বখাটে ছেলে স্বরজিৎ ঘোষ দীর্ঘদিন ধরে এলাকার উঠতিবয়সী মেয়েদের স্কুল-কলেজে যাওয়া-আসার পথে উত্যক্ত করে আসছিল। সম্প্রতি ওই গ্রামের অধিবাসী ও খুলনা সিটি ল’ কলেজের এক শিক্ষার্থীকে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করছিল। বিষয়টি ওই ছাত্রীর পরিবার স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ও তার পরিবারকে জানায়। এতেও কোনো পরিবর্তন হয় না। উল্টো স্বরজিৎ শুক্রবার বিকেলে ওই ছাত্রীর বাড়িতে যেয়ে তার পিতাকে মারপিট করে ও বিয়ের প্রস্তাব দেয়। এমনকি বিয়েতে রাজি না হলে তার ছোট ভাইকে হত্যার হুমকিও দেয়। এতে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে স্বরজিৎকে গণধোলাই দেয়। স্থানীয়রা তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে ডাক্তাররা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।  
এলাকাবাসী জানান, মাদকাসক্ত স্বরজিৎ ২০১৬ সালে নিজের ছোট ভাই অভিজিৎ ঘোষকে কুপিয়ে হত্যা করে এবং তার পিতা ফটিক ঘোষকে মারপিট করে একটি চোখ নষ্ট করে দেয়। এ ঘটনায় সে দীর্ঘদিন ধরে জেল-হাজতেও ছিল।
লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft