শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় করোনামুক্ত হলেন বৃদ্ধা রোকেয়া খাতুন
বাঘারপাড়া (যশোর) অফিস
Published : Saturday, 6 June, 2020 at 9:54 PM
বাঘারপাড়ায় করোনামুক্ত হলেন বৃদ্ধা রোকেয়া খাতুন যশোরের বাঘারপাড়ায় এবার করোনামুক্তির ছাড়পত্র পেলেন পাঠান পাইকপাড়া গ্রামের লাল মোহাম্মদ খানের স্ত্রী ৬০ বছরের বৃদ্ধা রোকেয়া খাতুন। শনিবার তাকে ছাড়পত্র প্রদানসহ ফুলেল শুভেচ্ছা জানায় উপজেলা স্বাস্থ্য বিভাগ। এর আগে দু’বিশ্ববিদ্যালয় ছাত্রকে করোনামুক্ত ছাড়পত্র দেয়া হয়।
শনিবার সকালে রোকেয়া বেগমের মেঝো ছেলের নারিকেলবাড়িয়া ইউনিয়নের খানপুর গ্রামের খানপাড়ার বাড়িতে যেয়ে তাকে এ সংক্রান্ত কাগজ তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শরিফুল ইসলাম। এসময় তার সাথে উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার কৌশিক আশরাফসহ স্বাস্থ্য বিভাগের দায়িত্বপ্রাপ্তরা।
গত ১৬ মে রোকেয়া বেগমের শরীরে করোনাভাইরাস শনাক্তের পর নারিকেলবাড়িয়া ও বন্দবিলা ইউনিয়নের ২০টি বাড়ি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শরিফুল ইসলাম জানান, গত ১৩ মে পাঠানো নমুনায় বৃদ্ধা রোকেয়া খাতুনের শরীরে করেনাভাইরাস পাওয়া যায়। এরপর ২৮ ও ৩০ মে পাঠানো নমুনার ফলাফল নেগেটিভ আসে। পরপর দু’বার করোনাভাইরাস শনাক্ত না হওয়ায় তাকে ছাড়পত্র প্রদানসহ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft