শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় নৈশ প্রহরীকে মারপিটের ঘটনায় পাল্টা মামলা
কাগজ সংবাদ
Published : Saturday, 6 June, 2020 at 10:04 PM
বাঘারপাড়ায় নৈশ প্রহরীকে মারপিটের ঘটনায় পাল্টা মামলাযশোরের বাঘারপাড়ার খবির-উর-রহমান কলেজের নৈশ প্রহরীকে মারপিটের ঘটনায় থানায় পাল্টা মামলা হয়েছে। মামলায় কলেজের অধ্যক্ষ, আহত নৈশ প্রহরীসহ ১২ জনকে আসামি করা হয়েছে। শনিবার কলেজের সভাপতির মামাশ্বশুর নরসিংহপুর গ্রামের নাজিম আল কিরা এ মামলাটি করেছেন।
মামলায় আসামিরা হলেন বাঘারপাড়ার খর্দ্দ বনগ্রামের মৃত মুনসুর আলীর ছেলে কলেজের অধ্যক্ষ শামসুর রহমান, জহুরপুর গ্রামের আবু বক্কার শেখ ও তার ছেলে কলেজের নৈশ প্রহরী রিপন শেখ, বেতালপাড়ার মৃত বিশারত লস্কারের ছেলে আব্দুল আজিজ, গরীবপুর গ্রামের মৃত মকবুল মন্ডলের ছেলে আবুল কালাম আজাদ, খালিয়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম, ছোট খুদড়া গ্রামের আয়ুব আলীর ছেলে হাফিজুর রহমান, মৃত রজব অলীর ছেলে মশিয়ার রহমান, বালিয়াগড় গ্রামের মৃত মোবারেক কাজীর ছেলে কাজী সিরাজুল ইসলাম, নরসিংহপুর গ্রামের জাফর বিশ্বাসের ছেলে সেলিম, বেতালপাড়া গ্রামের মৃত গোলাম কাদের সরদারের ছেলে আবু সাঈদ সরদার ও মুন্তাজের ছেলে বদর।
মামলার এজাহারে বলা হয়েছে, গত ২ জুন কলেজের সভাপতি নুর মোহাম্মদ পাটোয়ারী ও তার ভাই দিলু পাটোয়ারী কলেজের অধ্যক্ষসহ শিক্ষকদের সাথে মিটিং করার উদ্দেশ্যে যান। মিটিং চলাকালীন পূর্বশত্রæতার জের ধরে আসামিরা হামলা করে জিয়াকে ছুরিকাঘাতে জখম করে। এছাড়া রাজিব, শাহিন, শফিকুল ও হারুকে কুপিয়ে জখম করে আসামিরা। হামলাকারীদের আঘাতে নুর মোহাম্মদ ও তার ভাই দিলু পাটোয়ারী আহত হন।
উল্লেখ, গত ২ জুন খবির-উর-রহমান কলেজের নৈশ প্রহরী রিপন ও তার পিতাকে কুপিয়ে জখমের অভিযোগে কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও তার ভাইসহ ১১ জনকে আসামি করে বাঘারপাড়া থানায় একটি মামলা করেন আহত নৈশ প্রহরী রিপনের পিতা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft