শনিবার, ০৪ জুলাই, ২০২০
আজকের রাশিফল
বন্ধুর কারণে পরিবারে অশান্তি আসতে পারে
Published : Monday, 22 June, 2020 at 10:41 AM
জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): শত্রুর সঙ্গে মনমালিন্য। কোনো বন্ধুর কারণে পরিবারে অশান্তি আসতে পারে। দিনের মধ্যভাগে সব দরকারি কাজগুলো সেরে ফেলুন।
বৃষ (২১ এপ্রিল – ২১ মে): সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে অশান্তি হতে পারে। কোনো উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্মভাবে ঝঞ্ঝাট মুক্ত হবে। ব্যবসাস্থানে কর্মচারী নিয়ে কোনো বিবাদ বাধতে পারে।
মিথুন (২২মে – ২১ জুন): শারীরিক সমস্যা বাড়তে পারে। দিনের মধ্যভাগে বকেয়া কাজগুলো সেরে ফেলুন। সমাজের কোনো ভাল কাজ করবার সম্মান বাড়তে পারে।
কর্কট (২২ জুন – ২২ জুলাই): কোনো লেনদেনের ব্যাপারে মনের ভেতর অস্থিরতা কাজ করবে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে। অর্থভাগ্য মধ্যম প্রকার। সঞ্চয় খুব ভাল হবে না।
সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): শরীর খারাপ না থাকলেও মনের দিক দিয়ে ক্লান্ত অনুভাব করবেন। যেমন আয় বাড়বে ঠিক ব্যয়ও তার সঙ্গে থাকবে প্রচুর। বিলাসিতাতে খরচ বাড়বে বেশি।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): পছন্দমতো কোনো বন্ধুকে সঙ্গে পাওয়াতে মনে আনন্দ। প্রেম বা বিবাহ জীবনে কোনো অচেনা অশান্তি আসতে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): সম্পত্তি নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। কোনো নতুন খবর মনে আনন্দ বাড়াতে পারে।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): মধ্যভাগে কোনো ভালো আশা পূরণ হতে পারে। ধীরে চলাফেরা করুন রক্ত চাপ বাড়তে পারে। সন্তানের কাজের ব্যাপারে চেষ্টা।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): প্রথম দিকে কোনো ভালো কাজের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মস্থানে সাহসের সঙ্গে কোনো পদক্ষেপ গ্রহণ করুন ভালো লাগবে। কোনো বন্ধুর জন্য গর্ব বোধ হবে।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না। আপনার নির্দেশ ভালো হবার জন্য কর্মস্থানে সুনাম বাড়তে পারে।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): শরীরের দিকে কোনো অঙ্গের যন্ত্রণা বাড়তে পারে। ভুল চিকিৎসার জন্য নাজেহাল হতে হবে ও খরচ বৃদ্ধি পাবে।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): অপরের দ্বারা কোনো উপকার পেতে পারেন। কোনো ঝামেলা বাড়তে পারে। মধ্যভাগে কোনো বিশেষ কাজে বাইরে যেতে হতে পারে। ব্যবসা ভালো যাবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft