শনিবার, ০৪ জুলাই, ২০২০
আজকের রাশিফল
অজান্তে কোন সহকর্মী আর্থিক গোলমাল করতে পারে
Published : Thursday, 25 June, 2020 at 1:09 PM
জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।
মেষ: অজান্তে কোন কর্মচারী বা সহকর্মী আর্থিক গোলমাল করতে পারে। আয় ব্যয়ের হিসেবের দিকে নজর দিন। খরচের যোগ আছে। পরিবারকে শক্ত হাতে নিয়ন্ত্রিত না করতে পারলে মতানৈক্যের সম্ভাবনা আছে।
বৃষ: কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। কিছু আর্থিক চিন্তা থেকে মুক্তি পাবার জন্য খুশি থাকবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি।
মিথুন: কোনও সহকর্মী আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবে। উৎসাহ, উদ্দীপনা কম থাকবে। মনে চাপ থাকতে পারে। পরিবারে মতবিরোধ হতে পারে।
কর্কট: কর্মক্ষেত্রে সমস্যা হলে সেটিকে খুব ঠাণ্ডা মাথায় সামলান। পেটের রোগে সমস্যায় ভুগবেন। সন্তানদের শিক্ষার বিভিন্ন বিষয় নিয়ে সারাদিন চিন্তা করতে পারেন।
সিংহ: শারীরিক সমস্যা কমবে। কিন্তু কাজের জায়গা নিয়ে সমায় থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি হতে পারে।
কন্যা: ব্যবসার জায়গায় বা কর্মক্ষেত্রে আর্থিক বিষয় নিয়ে আপনাকে দায়ী করার চক্রান্ত হতে পারে। নতুন মানুষের সঙ্গে লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন।
তুলা: চেনা মানুষ বলে পেশাগত জায়গায় কাউকে ভরসা করবেন না। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। তিক্ত ভাষা ব্যবহারে বিরত থাকুন।
বৃশ্চিক: নানা প্রলোভন দেখিয়ে কর্মক্ষেত্রে আপনাকে সমায় ফেলা হতে পারে। বিদেশে বসবাসকারী কোনও প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। নির্দিষ্ট কাজগুলিতে মনঃসংযোগ করুন।
ধনু: কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে সঙ্গে নতুন কিছু অধিকার আপনাকে দেওয়া হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। তারা কাজে খুশি হবেন। পদোন্নতির সম্ভাবনা আছে।
মকর: ব্যক্তিগত বিষয় কাজের জায়গায় আলোচনা করবেন না। নতুন বন্ধুত্ব জীবনে নতুন আশা নিয়ে আসতে পারে। আর্থিক লাভের জন্যেও দিনটি ভালো।
কুম্ভ: কর্মক্ষেত্রে আটকে থাকা সমস্যার সমাধান হবে। চোখের সমস্যায় ভুগতে পারেন। খরচের দিকে নজর রাখুন। কঠোর পরিশ্রম করতে হতে পারে।
মীন: কাজের কোন ভুলের কারণে মনে চাঞ্চল্য থাকবে। অসাধারণ পারিবারিক পরিবেশ থাকবে। সামাজিক দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft