শনিবার, ০৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
৩৬ দফা দাবিতে মোংলা বন্দরে সিবিএর বিক্ষোভ প্রদর্শন
মোংলা (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Sunday, 28 June, 2020 at 2:59 PM
৩৬ দফা দাবিতে মোংলা বন্দরে সিবিএর বিক্ষোভ প্রদর্শন ৩৬ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে মোংলা বন্দরে বিক্ষোভ প্রদর্শন করেছে ‘মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘ’। রোববার (২৮ জুন) দুপুরের বন্দর এলাকায় মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘ চত্বরে এ বিক্ষোভ প্রদর্শন করেন তারা। এ সময় সিবিএর সাধারণ সম্পাদক মো. ফিরোজ বক্তৃতায় বলেন, বন্দর চেয়ারম্যানের কাছে ইতোমধ্যে তাদের এ দাবি নামা পেশ করা হয়েছে। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হয়ে গেলেও তিনি এনিয়ে সিবিএ এবং কর্মচারীদের সাথে কোন ধরণের আলাপ-আলোচনায় বসছেন না। বরং নানা কৌশলে তিনি সিবিএকে এড়িয়ে যাচ্ছেন। এ সময় তিনি আরও বলেন, বন্দর কর্তৃপক্ষ সম্প্রতি যে বেশ কয়েকটি পন্টুন ও বয়া ক্রয় করেছেন তাও অপ্রয়োজনীয় এবং অতিরিক্তি অর্থ ব্যয়/অপচয় করেছেন। এছাড়া তারা বক্তৃতা ও শ্লোগানে বন্দর চেয়ারম্যান ও পরিচালক প্রশাসনের কর্মকাণ্ডের বিষয়ে প্রশ্ন তুলে তাদের অপসারণ দাবি করেন।
বিক্ষোভ কর্মসূচীতে সিবিএর সভাপতি সাইজউদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান শাকিবসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহাজাহান বলেন, সিবিএর দাবীর বিষয়টি নিয়ে ইতোমধ্যে একটি কমিটি করে দেয়া হয়েছে। কমিটির প্রতিবেদন পাওয়ার পর তা বাস্তবায়নের ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ওই দাবির মধ্য হতে ইতিমধ্যে বেশ কিছু দাবি বাস্তবায়নও করা হয়েছে। আর পরিচালক প্রশাসনের বিষয়ে তিনি বলেন, তার বিষয়ে কেউ কখনও তাকে মৌখিক ও লিখিতভাবে জানাননি, ফলে তার বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন। এছাড়া পন্টুন ও বয়া ক্রয়ের বিষয়ে তিনি বলেন, এগুলো তিনি আসার আগে ক্রয় করা হয়েছে। এখানে তার কোন সম্পৃক্ততা নেই।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft