শনিবার, ০৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান লিটু গ্রেপ্তার
আব্দুল কাদের, নড়াইল
Published : Sunday, 28 June, 2020 at 8:37 PM
লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান লিটু গ্রেপ্তার নড়াইলের লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু একটি হত্যা মামলায় সিআইডির হাতে গ্রেপ্তার হয়েছেন। রোববার দুপরে নড়াইল শহরের নিজ বাসা থেকে যশোর সিআইডির একটি টিম তাকে গ্রেপ্তার করে যশোর নিয়ে যায়। সিআইডি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।
লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম এলাকায় মিজানুর রহমান (৫০) হত্যা মামলার প্রধান আসামি সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু পলাতক ছিলেন।
জানা গেছে, ২০১৯ সালের ২৭ এপ্রিল লোহাগড়ায় উপজেলা নির্বাচনে পরাজিত সৈয়দ ফয়জুর আমির লিটু এবং বিজয়ী প্রার্থী সিকদার আব্দুল হান্নান রুনুর সমর্থকদের সাথে সংঘর্ষের জেরে নোয়াগ্রামের বাসিন্দা প্রবাসী মিজানুর রহমান (৫০) খুন হন। নিহত মিজানুর রহমান সিকদার আব্দুল হান্নান রুনুর পক্ষে নির্বাচনে কাজ করেন। তিনি কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
এ ঘটনায় ২০১৯ সালে ৩০ এপ্রিল নিহতের ভাবি শাকিলা বেগম বাদী হয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটুকে প্রধান আসামি করে লোহাগড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে বাদীর আবেদনের প্রেক্ষিতে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা যশোর সিআইডির এস আই নারায়ন জানান, সৈয়দ ফয়জুর আমির লিটু মামলার প্রধান আসামি। তিনি আদালত থেকে জামিন না নিয়েই পলাতক ছিলেন। সে কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন বলেন, নোয়াগ্রামের মিজানুর হত্যা মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে সিআইডি। মামলাটি সিআইডি তদন্ত করছে।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft