শনিবার, ০৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেজপাড়ায় চুরির ঘটনায় আসামি আল আমিন আটক আদালতে স্বীকারোক্তি
কাগজ সংবাদ
Published : Tuesday, 30 June, 2020 at 12:45 AM
বেজপাড়ায় চুরির ঘটনায় আসামি আল আমিন আটক  আদালতে স্বীকারোক্তি
যশোর শহরের বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার বিল্লাল হোসেনের বাসা থেকে নগদ টাকাসহ ১৩ লাখ টাকার সোনার অলঙ্কার চুরির ঘটনায় জড়িত আল আমিন সোমবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ওই বাসায় চুরির সাথে তার সাথে আরও দু’জন জড়িত ছিল বলে সে আদালতকে জানিয়েছে।
সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক তার জবানবন্দি গ্রহণ করেন। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আটক আল আমিন বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার রইচ উদ্দিনের ছেলে।
স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আল আমিন জানায়, বিল্লাল হোসেনের বাসায় চুরি করার জন্যে মানিক ও বাপ্পী তাকে ডেকে নিয়ে যায়। ঘটনার রাতে বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার একটি ভবনের নিচতলার বিল্লাল হোসেনের ফ্ল্যাটের গ্রিল কেটে তারা ভেতরে ঢোকে। চুরির আগে তারা যে রুমে লোকজন ছিল সেই রুমের সিটকানি লাগিয়ে দেয়। এরপর রেঞ্চ দিয়ে গ্রিল কেটে তারা একটি ঘরের ভেতর ঢুকে চাবি পেয়ে যায়। ওই চাবি দিয়ে আলমিরা খুলে তারা সোনার অলঙ্কার ও নগদ ২২ হাজার টাকা চুরি করে। বাপ্পী ও মানিক সোনার অলঙ্কার নিয়ে যায়। তাকে সেই সময় ১৫ হাজার দেয়া হয়েছিল। এরপর ১৮ জুন বিকেলে সে বেনাপোলে চলে যায়।
মামলার তদন্ত কর্মকর্তা চাঁচড়া ফাঁড়ি পুলিশের এসআই মফিজুর রহমান জানান, গত রোববার বিকেলে আল আমিনকে বেনাপোল থেকে আটক করা হয়।
উল্লেখ্য, গত ১৭ জুন গভীর রাতে আল আমিন ও তার সহযোগীরা বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার নেছার মিয়ার বাড়ির ভাড়াটিয়া ব্যবসায়ী বিল্লাল হোসেনের বাসায় হানা দিয়ে ২৩ ভরি সোনার অলঙ্কার ও নগদ ৮২ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় পরে ওই ব্যবসায়ী কোতোয়ালী থানায় অজ্ঞাত আসামি উল্লেখ করে মামলা করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft