শনিবার, ০৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে পৃথক হামলায় তিনজন জখম
কাগজ সংবাদ
Published : Tuesday, 30 June, 2020 at 12:51 AM
যশোরে পৃথক হামলায় তিনজন জখম যশোরে পৃথক হামলায় তিনজন জখম হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, সদর উপজেলার হালসা গ্রামের মিজানুর রহমানের ছেলে ইজিবাইক চালক হাসান আহমেদ (২৯), বাঘারপাড়ার হলিহট্ট গ্রামের ইউনুস মিয়ার ছেলে সমীর মিয়া (৫০) ও ঝিকরগাছা উপজেলার মাগুরা বিলপাড়া গ্রামের কওসার আলীর ছেলে আল-আমিন (১৮)।
আহত হাসান জানান, তিনি ইজিবাইক চালান। সোমবার সকালে ইজিবাইক চালিয়ে যাত্রী নিয়ে হালসা থেকে চান্দুটিয়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে কর্মকার বাজারে পৌঁছালে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা আবু বক্কর বাকা নামে এক ব্যক্তিকে সাইড দিতে বলেন। এতে আবু বক্কর বাকা ক্ষিপ্ত হয়ে তাকে ইজিবাইক থেকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
একই দিন সকালে, হলিহট্ট গ্রামের সমীর মিয়া বাড়ি থেকে বাঘারপাড়া বাজারে যাচ্ছিলেন। বাড়ি থেকে কিছুটা সামনে যাওয়ার পর জমি সংক্রান্ত বিরোধের জেরধরে তার ভাই সাহেব আলী মিয়া গতিরোধ করেন। কথাকাটাকাটির এক পর্যায়ে সাহেব আলীর নেতৃত্বে আরিফ, আল-আমিনসহ সাত-আটজন তাকে কুপিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
শুক্রবার মাগুরা বিলপাড়া গ্রামের আল-আমিন মসজিদে জুম্মার নামাজ আদায় করতে যান। এ সময় আমজেদ মণ্ডল নামে এক ব্যক্তির সাথে তার বিরোধ হয়। রোববার আমজেদ মণ্ডলের ছেলে মিঠু, টিটু, আকাশ, সাগরসহ পাঁচ-ছয়জন আল-আমিনের বাড়িতে হামলা করে তাকে পিটিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft