শুক্রবার, ০৩ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় মদ্যপ বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন
বাঘারপাড়া (যশোর) অফিস :
Published : Tuesday, 30 June, 2020 at 11:55 AM
বাঘারপাড়ায় মদ্যপ বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন যশোরের বাঘরপাড়ায় আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই বিপুল হোসেন (৩০) খুন হয়েছেন।  সোমবার রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের ঘোষনগর গ্রামে। বড়ভাই বিপ্লব হোসেনকে আটক করেছে পুলিশ।
বিপুলের স্ত্রী সুকুরণ খাতুন জানান, তার ভাসুর বিপ্লব হোসেন প্রায়ই নেশা করে বাড়িতে ঢুকতেন। এ নিয়ে তার স্বামীর সাথে প্রায়ই গÐগোল হতো। কয়েকবার মারপিটও করেছে তার স্বামীকে। 
সোমবার রাত ১২ টার দিকে বিপুল প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন। এ সময় তার বড় ভাই বিপ্লব টিউবওয়েলের হাতল দিয়ে মাথার পিছনে আঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি মাটিয়ে পড়ে যান। পরিবারের সদস্যরা রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক শাহ আলম রুবেল বলেন, রাত একটার দিকে বিপুলকে হাসপাতালে আনা হয়েছিল। এর আগেই তার মৃত্যু হয়। তার ডান কান দিয়ে রক্ত পড়ছিল ও বাম চোখের নীচে রক্ত জমে ছিল।
বাঘারপাড়া থানার ওসি (তদন্ত) রাসেল সরোয়ার জানান,অভিযুক্ত বিপ্লব হোসেনকে মঙ্গলবার সকালে ঘটনাস্থলের পাশের জামালপুর গ্রাম থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশের ময়নাতদন্তের জন্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft