শনিবার, ০৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু
রাজিব হাসান, ঝিনাইদহ :
Published : Tuesday, 30 June, 2020 at 12:15 PM
কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যুঝিনাইদহের কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আব্দুর রহমান (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জ¦র, শ্বাস কষ্ট উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। মৃত আব্দুর রহমান একই উপজেলার হেলাই গ্রামের মৃত মোহাম্মদ আলী।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শামিমা শিরিন জানান, কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের আব্দুর রহমান জ¦র ও শ্বাস কষ্ট নিয়ে দীর্ঘদিন ভুগছিলো। হঠাৎ করে তার শ্বাস কষ্ট বেড়ে গেলে তার স্বজনেরা আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।  
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়েছে। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব রেখেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার প্রস্তুতি চলছে।
এদিকে স্বাস্থ্য বিভাগের পক্ষ জানানো হয়েছে, জেলায় নতুন করে আজ ১০ জন আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছে ১৯৫ জন, স্স্থু হয়েছে ৮৮ জন আর মৃত্যু হয়েছে ২জনের। আক্রান্তদের মধ্যেসদরে ২জন, কালীগঞ্জে ৫জন ও মহেশপুরে ৩জন রয়েছে। তাদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে বলে সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম নিশ্চিত করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft