শনিবার, ০৪ জুলাই, ২০২০
ক্রীড়া সংবাদ
আগস্টের অস্ট্রেলিয়া-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজ স্থগিত
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 30 June, 2020 at 1:23 PM
আগস্টের অস্ট্রেলিয়া-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজ স্থগিতআরেকটি ক্রিকেট সিরিজ আটকে গেল করোনাভাইরাস মহামারীতে। স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়ার মাটিতে জিম্বাবুয়ের ওয়ানডে সিরিজ। আগস্টে তিন ম্যাচের এই সিরিজ হওয়ার কথা ছিল। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) মঙ্গলবার, ৩০ জুন এক ঘোষণায় এই সিরিজ স্থগিতের সিদ্ধান্ত জানায়।
সিএ জানায়- ‘করোনা মহামারীর এই সময়টায় খেলোয়াড়, ম্যাচ অফিসিয়াল এবং সকল স্বেচ্ছাসেবীদের স্বাস্থ্য সুরক্ষার নিরাপত্তা চিন্তায় এই সিরিজ স্থগিত করা হয়েছে। এই সিরিজ স্থগিত হওয়ায় আমরা হতাশ। তবে সার্বিক বাস্তবতায় জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডও আমাদের এই সিদ্ধান্তে সম্মতি প্রকাশ করেছে। এই সময়ের জন্য এটাই বাস্তব এবং সঠিক সিদ্ধান্ত।’
আগস্টের ৯, ১২ ও ১৫ তারিখ অস্ট্রেলিয়ার মাটিতে এই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হওয়ার কথা ছিল। সিএ জানিয়েছে- সিরিজের নতুন সূচি ঠিক করার জন্য তারা জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে যাবে।
জিম্বাবুয়ে শেষবার অস্ট্রেলিয়া সফরে এসেছিল ২০০৩-০৪ সালে। সেই সময়ে তারা দুই টেস্টের একটি সিরিজ খেলেছিল।
সিরিজ স্থগিতের প্রসঙ্গে জিম্বাবুয়ে ক্রিকেটের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক গিভমোর মাকোনি বলেন- ‘অস্ট্রেলিয়ার মাটিতে এই ওয়ানডে সিরিজ নিয়ে আমরা বেশ উৎসাহিত ছিলাম। কিন্তু এই সময়ের সার্বিক পরিস্থিতির বিবেচনায় উভয় বোর্ড সঠিক সিদ্ধান্তই নিয়েছে। সিরিজটি পিছিয়ে দেওয়া ছাড়া আমাদের কাছে আর কোনো বিকল্প সিদ্ধান্ত ছিল না।’
অস্ট্রেলিয়ার মাটিতে অক্টোবর-নভেম্বরের টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজনের সূচি আছে। করোনাভাইরাস পরিস্থিতিতে সেই বিশ্বকাপও স্থগিত হচ্ছে- তাতে কোনো সন্দেহ নেই। অপেক্ষা শুধু এখন আনুষ্ঠানিক ঘোষণার!




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft