শনিবার, ০৪ জুলাই, ২০২০
ক্রীড়া সংবাদ
করোনামুক্ত হাফিজসহ পাকিস্তানের ৬ ক্রিকেটার
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 30 June, 2020 at 2:52 PM
করোনামুক্ত হাফিজসহ পাকিস্তানের ৬ ক্রিকেটারঅবশেষে সমাপ্তি ঘটল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও মোহাম্মদ হাফিজের মধ্যকার এক অদৃশ্য লড়াইয়ের। এবার ক্রিকেট বোর্ডের করোনা পরীক্ষার মাধ্যমেই 'কোভিড-১৯ নেগেটিভ' প্রমাণিত হয়েছেন হাফিজ। তিনদিনের মধ্যে দ্বিতীয় কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় তাকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে।
এর আগে পিসিবির প্রথম করোনা পরীক্ষায় যখন পজিটিভ হন, তার পরদিনই নিজ উদ্যোগে আবারও টেস্ট করান তিনি। সেখানে দেখা যায় কোভিড-১৯ নেগেটিভ হাফিজ। কিন্তু তার এই পরীক্ষার ফল মানতে রাজি হয়নি পিসিবি। তাই পুনরায় আরও দুইবার পরীক্ষা করিয়েই করোনামুক্ত জানানো হয়েছে হাফিজকে।
শুধু হাফিজ একা নন, পিসিবির করা তৃতীয় পরীক্ষার মাধ্যমে করোনামুক্ত হয়েছেন আরও পাঁচ ক্রিকেটার। তারা হলেন ফাখর জামান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান এবং ওয়াহাব রিয়াজ। এর সবাই তিনদিনের মধ্যে দ্বিতীয়বার কোভিড-১৯ নেগেটিভ হয়েছেন।
ফলে এখন আর তাদের ইংল্যান্ডে যেতে কোন বাধা নেই। গত ২৮ জুন প্রথমবার কোভিড-১৯ নেগেটিভ হওয়া ১৮ ক্রিকেটারকে নিয়ে ইংল্যান্ড চলে গেছে পাকিস্তান দল। এবার তাদের সঙ্গে যোগ দেবেন করোনামুক্ত হওয়া এ ছয় ক্রিকেটার।
হাফিজ-ওয়াহাবরা করোনামুক্ত হলেও এখন চার খেলোয়াড়সহ পাকিস্তান ক্রিকেটের পাঁচ করোনা আক্রান্ত রয়েছেন। তারা হলেন হারিস রউফ, হায়দার আলি, কাশিফ ভাট্টি, ইমরান খান এবং ম্যাসিয়ার মালাং আলি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft