শনিবার, ০৪ জুলাই, ২০২০
জাতীয়
আবুধাবীতে আটকে পড়া ১৪০ বাংলাদেশি দেশে ফিরলেন
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 30 June, 2020 at 2:55 PM
আবুধাবীতে আটকে পড়া  ১৪০ বাংলাদেশি দেশে ফিরলেনইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি চার্টার্ড ফ্লাইটে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে আটকে পড়া ১৪০ জন বাংলাদেশি দেশে ফিরেছেন।মঙ্গলবার (৩০ জুন) ফ্লাইটটি আবুধাবীর স্থানীয় সময় ভোর ৫টায় ১৪০ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে ও বাংলাদেশ সময় সকাল ১১টা ৪২ মিনিটে ঢাকায় অবতরণ করে।
ইউএস-বাংলা এয়ারলাইন্সের পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ বিমান বাহিনী ওয়েলফেয়ার ট্রাস্টের তত্ত্বাবধানে ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্র্যাফট দিয়ে বিশেষ ফ্লাইটটি পরিচালনা করেছে। আবুধাবী থেকে প্রত্যেক যাত্রী করোনাভাইরাস নেগেটিভ সার্টিফিকেট নিয়ে ভ্রমণ করেছে।
কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে গত প্রায় চার মাস সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন শহরে আটকে ছিলেন বহু বাংলাদেশি। আকাশপথে যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় কোনোভাবেই দেশে ফিরে আসতে পারছিলেন না তারা। এ অবস্থায় বাংলাদেশ ও ইউএই সরকারের সহযোগিতায় আবুধাবী থেকে মঙ্গলবার আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনলো ইউএস-বাংলা এয়ারলাইন্স।
কোভিড-১৯ পরিস্থিতিতে ইতোমধ্যে ইউএস-বাংলা চেন্নাই, কলকাতা, দিল্লি, কুয়ালালামপুর, ব্যাংকক, দুবাইতে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনতে বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft