বুধবার, ০৫ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ইউপি মেম্বর!
রাজিব হাসান, স্টাফ রিপোর্টর
Published : Thursday, 2 July, 2020 at 10:19 PM
গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ইউপি মেম্বর!প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক কাজ করার সময় জনতার হাতে আটক হয়েছেন একজন ইউপি মেম্বর। বুধবার গভীর রাতে ঝিনাইদহের শালিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। এসময় প্রবাসীর ওই স্ত্রী দু’সন্তানের জননীকেও আটক করা হয়েছে। আটক ইউপি সদস্যর নাম কবির হোসেন। তিনি হলিধানী ইউনিয়ন পরিষদের মেম্বর।
স্থানীয়রা জানান, হলিধানী ইউনিয়নের শালিয়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী ও দু’সন্তানের জননীর সাথে দীর্ঘ চার বছর আগে ইউপি সদস্য কবির হোসেনের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এর আগেও তারা জনতার হাতে একাধিকবার আটক হয়েছিলেন। সেসময় স্থানীয়ভাবে সালিশের মাধ্যমে তা মিমাংসা করা হয় বলে জানান স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম।
নজরুল ইসলাম জানান, বুধবার রাত ১টার দিকে ইউপি সদস্য কবির হোসেন প্রবাসীর ওই স্ত্রীর ঘরে প্রবেশ করেন। এসময় টের পেয়ে প্রতিবেশিরা তাদের আটক করে ইউপি সদস্য কবির হোসেনকে গণধোলাই দেন। পরে দু’জনকেই স্থানীয় কাতলামারি পুলিশ ক্যাম্পে সোর্পদ করা হয়।
ইউপি সদস্য কবির হোসেন বলেন, তাকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানো হয়েছে। তিনি বাড়ি থেকে ওষুধ কেনার জন বের হলে কিছু বখাটে তাকে জোরপূর্বক ওই বাড়িতে ঢুকিয়ে অনৈতিক কাজের অপবাদ দেয়।        
সদর থানার ওসি মো. মিজানুর রহামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft