সোমবার, ০৩ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোর ছেড়ে যাওয়ার শর্তে
বুনো আসাদকে আটকের ৩ ঘন্টা পর মুক্তি !
কাগজ সংবাদ
Published : Friday, 3 July, 2020 at 1:03 AM
বুনো আসাদকে আটকের ৩ ঘন্টা পর মুক্তি !
হত্যা মাদক অস্ত্র ও বিষ্ফোরকসহ একাধিক মামলার আসামি বেজপাড়ার আলোচিত বুনো আসাদ জামিন পাওয়া পর ফের তাকে একটি আইনপ্রয়োগকারী সংস্থা আটক করে । জেল গেট থেকে তাকে আটক করে তাদের ইউনিটের অফিসে রাখা হয়। দেনদরবারের পর তাকে যশোর ছেড়ে ঢাকায় যাওয়ার শর্তে তিন ঘন্টা পর মুক্তি দেয়া হয়।
গত মার্চে অস্ত্রগুলিসহ আসাদুজ্জামান ওরফে বুনো আসাদকে আটক করে পুলিশ। তাকে আদালতে সোপর্দ করা হলে জামির না মঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়। এরপর তার পরিবার তিন মাস আইনী লড়াই করে ২৮ জুন তার জামিন করাতে সক্ষম হয়। কিন্তু কিছু লটিলতার কারণে তাকে জেলখানা থেকে  বের না করে গত ১ জুলাই প্রক্রিয়া করা হয়। ১ জুলাই পরিবারের লোকজন তাকে রিসিভ করতে  জেলখানা যায়। কিন্তু তারা আসাদকে হাতে পাওয়ার আগেই একটি আইন প্রয়োগকারী সংস্থা ফের আটক করে তাকে। নতুন মামলা দেয়ারও প্রস্তুতি নেয়া হয়।
জানা গেছে, বুনো আসাদ যশোর থাকবেনা, ছাড়া পাবার পরই ঢাকার উদ্দেশ্যে রওনা দিতে হবে এই শর্তে ছেড়ে দেয়া হয়। এর পর তার পরিবার একটি প্রইভেটযোগে ১ জুলাই সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রওনা করিয়ে দেয় আসাদকে।
কেনই বা তাকে ফের আটক করা হল। আবার কেনইবা ছেড়ে দেয়া হল, এছাড়া যশোর ছেড়ে ঢাকায় যাওয়ার শর্ত দেয়া হল কেন  এনিয়েও চলছে আলোচনা সমালোচনা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft