শনিবার, ০৮ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছায় পত্রিকা পরিবেশক শফি অসুস্থ্য
চিকিৎসা তহবিলের টাকা প্রদান করলেন সাংবাদিক নেতৃবৃন্দ
চৌগাছা (যশোর) অফিস :
Published : Saturday, 4 July, 2020 at 3:17 PM
চিকিৎসা তহবিলের টাকা প্রদান করলেন সাংবাদিক নেতৃবৃন্দযশোরের চৌগাছার পত্রিকা পরিবেশক দরিদ্র শফিকুল ইসলাম শফি (৬০) স্টোকে প্যারালাইজড হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এই অবস্থায় তাঁর চিকিৎসার্থে একটি তহবিল গঠন করা হয়। শনিবার বেলা ১২ টায় প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সমন্বয়ে গঠিত তহবিলের প্রথম পর্যায়ের ১০ হাজার ৩’শ টাকা সাংবাদিক নেতৃবৃন্দ হুদাফতেপুর গ্রামে তাঁর বাড়ীতে যেয়ে অসুস্থ্য শফিকুল ইসলামের হাতে তুলে দেন। চিরচেনা সাংবাদিকদের উপস্থিতিতে এ সময় শফিকুল ইসলাম শফিসহ তাঁর পরিবার আবেগআপ্লুত হয়ে পড়েন। তাদের কান্নায় সাংবাদিকগণ চোখের পানি সংবরণ করতে পারেননি।   
এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমান, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফজিল আইজ উজ্জ্বল, সহ-সাধারণ সম্পাদক খালেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ কে এম শামীম আল মামুন শাহীন, অর্থ সম্পাদক রিয়াজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা, প্রবীণ সাংবাদিক রেজাউল ইসলাম, সাংবাদিক হাসান মাহমুদ, কবিরুল ইসলাম, সুজন দেওয়ান, রেজাউল করিম সাগর, আব্দুস সালাম, জাফর ইকবাল রিপন প্রমূখ। এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ অসুস্থ্য শফির সার্বিক খোঁজখবর নেন। এছাড়া ছেলে আরিফুজ্জামানের লেখাপড়ার সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
প্রসঙ্গতঃ উপজেলার হুদাফতেপুর গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম শফি (৬০)। নব্বই দশকে তিনি দৈনিক তথ্য পত্রিকায় সাংবাদিক হিসাবে উপজেলা প্রতিনিধি হিসাবে যোগদান করেন। পরবর্তীতে তিনি দৈনিক রানারে কাজ করেন। কিন্তু পরিবারের আর্থিক সংকট ও অভাব দারিদ্রতার কারনে উপজেলর প্রধান পত্রিকার পরিবেশক মরহুম মাওঃ সাইদুল ইসলামের নিকট তিনি পত্রিকা পরিবেশকের কাজে যোগদান করেন। তারপর থেকে অসুস্থার আগে পর্যন্ত তিনি এই পেশায় যুক্ত ছিলেন।
স্ত্রী নাছিমা বেগম জানান, বিগত দেড়মাস আগে তিনি এক আত্মীর বাড়ীতে হঠাৎ ব্রেনস্টোক করে অসুস্থ্য হয়ে পড়েন। তাঁর বাম পাশের হাত-পা প্যারালাইজসড হয়ে গেছে। বর্তমানে তিনি অসহায়ভাবে দিনাতিপাত করছেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft