শনিবার, ১৫ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাসেল হত্যা মামলার আরও দু’আসামি আটক, দা উদ্ধার
কাগজ সংবাদ
Published : Friday, 10 July, 2020 at 9:47 PM
রাসেল হত্যা মামলার আরও দু’আসামি আটক, দা উদ্ধারবঙ্গবন্ধু ছাত্র পরিষদের যশোর জেলা সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ ওরফে রাসেল হত্যা মামলার অন্যতম প্রধান আসামি এনামুলসহ আরও দু’জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃদ দাও।
বৃহস্পতিবার রাতে নড়াইল সদর উপজেলার মীর্জাপুর এলাকা থেকে প্রথমে এনামুলকে আটক করে যশোরের ডিবি পুলিশের একটি দল। তার দেয়া তথ্যে পরে বালিয়া ভেকুটিয়া এলাকায় অভিযান চালিয়ে মফিজুরকে আটক করা হয়। এর পর পরই মফিজুরের বাড়ি থেকে উদ্ধার করা হয় হত্যায় ব্যবহৃত গাছিদা।
আটক এনামুল বড় ভেকুটিয়া গ্রামের ইনছার আলীর ছেলে এবং মফিজুর বালিয়া ভেকুটিয়া গ্রামের মশিয়ার রহমানের ছেলে। শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করলে দু’জনেই হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম আসামিদের জবানবন্দি শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।
যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের সালেক মৃধার ছেলে রাসেলকে গত ১৫ এপ্রিল সন্ধ্যায় প্রকাশ্যে হত্যা করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী একটি চক্র। এসময় তার বড়ভাই আল আমিনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় ১৬ এপ্রিল রাতে নিহতের পিতা ২৪ জনকে আসামি করে মামলা করেন।
এবিষয়ে যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদ গ্রামের কাগজকে বলেন, আসামিরা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে এ হত্যার পেছনে জড়িত আরও কয়েকজনের নাম প্রকাশ করেছে। যা তদন্তের স্বার্থে গোপন রাখা হয়েছে বলে জানান তিনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft