মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
সারাদেশ
রাজশাহীতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 11 July, 2020 at 11:14 AM
রাজশাহীতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২রাজশাহীতে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (১০ জুলাই) রাত ৮টার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার আলিফ-লাম-মীম ভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন ২ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, হতাহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত দুইজন পুরুষ। তাদের বয়স আনুমানিক ৪৫ বছর। তারা ঘটনাস্থলেই মারা গেছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মহানগরীর নওদপাড়া বাস টার্মিনাল থেকে ‘বাঁধন পরিবহন’ নামের একটি বাস চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে রাজশাহী-নওগাঁ মহাসড়কে আলিফ-লাম-মীম ভাটার কাছে বাসটি বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটায়। এরপর বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
প্রধান সড়ক ছেড়ে বাসটি গলিপথে ঢুকে পড়ে। এরপর চন্দ্রিমা থানার খোরশেদের মোড়ে গিয়ে বাসটি আর পালাতে পারেনি। স্থানীয়রা বাসটিকে ধরে ফেলেন। এ সময় বাসের চালককে ধরে চন্দ্রিমা থানা পুলিশে দেয়া হয়। আটক বাস চালকের নাম নূর ইসলাম। তিনি চন্দ্রিমা থানায় আছেন।
ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের মরদেহও ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft