বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
ক্রীড়া সংবাদ
সেপ্টেম্বরেই বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ!
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 12 July, 2020 at 4:12 PM
সেপ্টেম্বরেই বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ!করোনা ভাইরাসের কারণে গত কয়েক মাসে অসংখ্য ক্রিকেট সিরিজ বাতিল ও স্থগিত হয়েছে। এই তালিকায় আছে বাংলাদেশের অনেক সিরিজও। সবশেষ বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ নিয়ে সম্ভাবনা দেখা দিলেও তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেয়া হয়েছে। তবে আশার কথা, সেপ্টেম্বরেই সিরিজ খেলতে লংকা সফরে যেতে পারে টাইগাররা।
রোববার এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমন তথ্য জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। তবে এখনই এই ব্যাপারে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানিয়েছেন তিনি। এই সফরের ব্যাপারে প্রাথমিক ভাবে দুই বোর্ডের ভেতরে আলোচনা চলছে বলে জানা গেছে।
এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী বলেছেন, ‘এটা নিয়ে প্রাথমিক আলোচনা চলছে। শ্রীলংকা ক্রিকেট বোর্ডের (এসএলসি) সঙ্গে আমাদের কথা হচ্ছে। তবে এখনো চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি।’
দক্ষিণ এশিয়ার দেশগুলোর মাঝে শ্রীলংকায় করোনার প্রকোপ সবচেয়ে কম। চলতি মাসেই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরেছে দেশটি। এদিকে ঈদের পরই অনুশীলন শুরু করতে পারে টাইগাররা। সবকিছু ঠিক থাকলে আর দুই বোর্ড সম্মত হলে শিগগিরই দুই দলের ক্রিকেট সিরিজ অনুষ্ঠিত হওয়া সময়ের ব্যাপার মাত্র। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft