বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সাতক্ষীরায় আরও ৪৩ জনের করোনা শনাক্ত
সাতক্ষীরা প্রতিনিধি :
Published : Sunday, 12 July, 2020 at 4:14 PM
সাতক্ষীরায় আরও ৪৩ জনের করোনা শনাক্ত গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও ব্যাংক কর্মকর্তাসহ ৪৩ জনের শরীরে করোনা শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৮৪ জন।
রোববার (১২ জুলাই) সাতক্ষীরার সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. জয়ন্ত সরকার এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার থেকে পাঠানো ফলাফলে একজনের ফলোআপসহ ৪৪ জনের পজিটিভ আসে। এদের মধ্যে তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদারের ফলোআপ ফলাফল পজিটিভ এসেছে।
এছাড়া নতুন করে আক্রান্ত ৪৪ জন হলেন- কলারোয়া সোনালী ব্যাংকের ম্যানেজার শেখ সালাউদ্দিন, কলারোয়ার বয়টার মিম, যশোরের বাকুড়ার আব্দুল্লাহ হোসেন, শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব শেখ রাশেদ বিল্লাহ, আটুলিয়ার আবু বক্কর সিদ্দিক, ঈশ্বরীপুরে আমজিদ হোসেন, সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রুপা কুমার সিংহ, মাসুদ মোল্লা, রহিম হোসেন, আনোয়ারা, শারমিন আক্তার, কাটিয়ার শাহানা আক্তার, সাতক্ষীরা শহরের মেহেদীবাগের মোস্তাফিজুর রহমান, মুনজিতপুরের অমিত মল্লিক, সুলতানপুরের সুমাইয়া সিদ্দিক, সুলতানপুরের নিশাত তামান্না, নারগিস আক্তার, আজিজুল হক, অ্যাডভোকেট চঞ্চল, ধানদিয়ার রুপা আক্তার, দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র হেড অ্যাসিসটেন্ট আব্দুর রাশেদ, অফিস সহকারী রুমা পারভীন, স্কোয়ার ফার্মার মোস্তাফিজুর রহমান, কালিগঞ্জের মথুরেশপুরের সামিউল ইসলাম, নলতার হারান সরকার, কালিগঞ্জ ইসলামী ব্যাংকের কর্মকর্তা শমসের আলী, শরিফুল ইসলাম, কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের একেএম মনজুর কাদের, বাজারগ্রামের রহিমা খাতুন, মুহিম হোসেন, কাকশিয়ালির মাহবুবুর রহমান, শীতলপুরের আকবার হোসেন, রাফি, নলতার রুহিনা তাসনিম, নলতার ডা. তাহমিনা পারভীন, তাহিয়ান, তাসওয়াফ ও মহৎপুরের নাজমুল, বাজারগ্রামের আবুল কাশেম ও নলতার রিয়াজুল এবং আশাশুনির লাঙ্গলদাড়িয়ার খলিলুর রহমান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft