শনিবার, ১৫ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শুদ্ধাচার পুরস্কার পেলেন যশোরের সাবেক ডিসি মোস্তাফিজুর রহমান
কাগজ সংবাদ
Published : Friday, 31 July, 2020 at 12:31 AM
শুদ্ধাচার পুরস্কার পেলেন
যশোরের সাবেক ডিসি
মোস্তাফিজুর রহমানএবার শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন ঢাকার বিভাগীয় কমিশনার ও যশোরের সাবেক জেলা প্রশাসক মো. মোস্তাফিজুর রহমান। বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ বিভাগের সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম তাকে এ সম্মননা প্রদান করেন। মো. মোস্তাফিজুর রহমান সিলেটের বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্বপালনকালের জন্যে এই পুরস্কারে ভূষিত হয়েছেন।
২০১১ সালের ১ আগস্ট যশোরের ১২৮তম জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মো. মোস্তাফিজুর রহমান। তার নেতৃত্বে যশোর দেশের প্রথম জেলার মর্যাদা লাভ করে। ২০১২ সালের ২০ ডিসেম্বর যশোর ঈদগাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরকে ডিজিটাল জেলা ঘোষণা করেন।
যশোরের জেলা প্রশাসক হিসেবে মো. মোস্তাফিজুর রহমান ২০১২ সালে ই-সেবা ও ২০১৩ সালে শিক্ষা ক্ষেত্রে অবদান রাখায় দু’বার জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছিলেন। ২০১৪ সালের ১ জুলাই তিনি যশোর থেকে পরিচালক (উদ্ভাবন) হিসেবে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) এ যোগদান করেন। পরবর্তীতে তিনি এটুআইয়ের জাতীয় প্রকল্প পরিচালক হিসেবে পদোন্নতি পান।
ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখায় ২০১৬ সালে জনপ্রশাসন পুরস্কারে ভূষিত হন মো. মোস্তাফিজুর রহমান। এটুআইয়ের জাতীয় প্রকল্প পরিচালক থেকে তিনি সিলেট বিভাগীয় কমিশনার হিসেবে যোগদান করেন। সিলেটকে দেশের প্রথম ডিজিটাল বিভাগ হিসেবে রূপান্তরে অসামান্য অবদানের জন্য তিনি সেরা বিভাগীয় কমিশনারের পুরস্কার লাভ করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft