বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা
কাগজ সংবাদ :
Published : Monday, 3 August, 2020 at 8:46 PM
যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা পরিচ্ছন্ন রাজনীতির এক অনন্য উদাহরণ যুবসমাজের আস্থা বিশ্বস্ততার প্রতীক যশোরের আওয়ামীলীগ পরিবারের বেড়ে উঠা মেধাবী কৃতিসন্তান ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর শাখা যুবলীগ নেতা এম এম আসলাম রাইয়্যান। তার নেতৃত্বে অতীতের যেকোন সময়ের চেয়ে অধিক চাঙ্গা হয়ে উঠেছ বিমানবন্দর যুবলীগ। সাবেক ছাত্রলীগ নেতা এম এম আসলাস রাইয়্যান একের পর এক ব্যতিক্রমী রাজনৈতিক কর্মসূচি হাতে নেয়ায় নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছে বলে জানা গেছে।

গত জাতীয় সংসদ ও দুই সিটি করপোরেশন নির্বাচনে যুবলীগ নেতা আসলাম রাইয়্যান সর্বোচ্চ ভূমিকা নিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের এক কাতারে এনে নির্বাচন পরিচালনা ও দলীয় প্রার্থীর বিজয়ে বলিষ্ঠ ভুমিকা রেখে সর্ব মহলে প্রশংসিত হয়েছেন। যুবলীগের নেতা হলেও তার গ্রহনযোগ্যতা দলমত নির্বিশেষে সকল মহলেই রয়েছে।

যুবলীগের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু' স্লোগানে রাজপথে এগিয়ে চলে। এরই ধারাবাহিকতায় যশোরর মেধাবী কৃতিসন্তান এম এম আসলাম রাইয়্যান ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। ছাত্রজীবনের শুরু থেকেই তিনি ছিলেন মেধাবী ও বন্ধুবন্ধু এবং দেশরত্ন শেখ হাসিনার রাজনৈতিক অর্দশের বেড়ে উঠা দেশ প্রেমিক। যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা

যুবলীগ নেতা এম এম আসলাম রাইয়্যান জানান, যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সুদৃষ্টি থাকায় তার এই দীর্ঘ রাজনৈতিক জীবনে পথচলা। রাজনৈতিক জীবনে ঢাকা মহানগর উত্তর যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন নেতৃত্বে তার দীর্যদিনের পথ চলা। যুবলীগের রাজনীতিকে আরো গতিশীল করার লক্ষ্যে ছুটে চলছে বিরামহীনভাবে। তিনি একজন পরিষ্কার ইমেজের যুবনেতা বলে কর্মীরা মনে করেন সকলে। তিনি অন্যায়ের সাথে আপসহীন।

রাজনৈতিক সহকর্মীরা বলেন, করোনাভাইরাসের রাজধানীর শ্রমজীবী ও খেটে খাওয়া গরিব মানুষের মধ্যে প্রতিদিন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতারণ করেছে এম এম আসলাম রাইয়্যান। রাজনৈতিক সকল কার্যক্রমে অংশ গ্রহণ করেন তিনি। যার বলিষ্ঠ কন্ঠে কম্পিত হয় রাজপথ, যিনি বিএনপি-জামায়াত এর বিরুদ্ধে মূর্তিমান আতঙ্ক বলে দাবি কর্মীদের।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft