রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
সারাদেশ
বগুড়ায় একদিনে করোনায় আক্রান্ত ৩২, সুস্থ ৩৯
বগুড়া সংবাদদাতা :
Published : Tuesday, 4 August, 2020 at 3:55 PM
বগুড়ায় একদিনে করোনায় আক্রান্ত ৩২, সুস্থ ৩৯বগুড়ায় গত ২৪ ঘণ্টার রিপোর্টে সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল আলমসহ করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন ৩২ জন এবং সুস্থ হয়েছে ৩৯ জন। এ সময়ের মধ্যে মৃত্যু হয়েছে ২ জনের।
মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুর সোয়া ২টার দিকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম।
তিনি জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে ২৪ ঘণ্টায় জেলার মোট ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ২৩ জনের করোনা পজিটিভ আসে এবং বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২২টি নমুনার মধ্যে ৯ জনসহ মোট ৩২ জনের পজিটিভ এসেছে।
এ নিয়ে বগুড়ায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৯৫৮ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ৪৮৭ জন। মৃত্যু হয়েছে মোট ১০৯ জনের।
জানা যায়, নতুন করে আক্রান্ত ৩২ জনের মধ্যে সদর উপজেলার ২১ জন রয়েছেন। এছাড়া দুপচাঁচিয়া উপজেলার ৬ জন, সোনাতলা উপজেলার ২ জন, গাবতলী উপজেলার ২ জন এবং কাহালু উপজেলার ১ জন।
বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম জানান, নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে কারও অবস্থা জটিল মনে হলে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে স্থানান্তর করা হবে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft