বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
জীবনাশঙ্কায় ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা
কাগজ সংবাদ
Published : Friday, 7 August, 2020 at 9:53 PM
জীবনাশঙ্কায় ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলাযশোর শহরের বারান্দী মোল্লাপাড়ায় ঘর থেকে বাবার টাকা ও মায়ের গহনা লুট করে স্ত্রীসহ পালিয়ে গেছে নেশাখোর এক ছেলে। এখন আত্মগোপনে থেকে মা-বাবাকে হত্যারও হুমকি দিচ্ছে তারা।
বাধ্য হয়ে বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানায় ছেলে মেহেদী হাসান রাজা ও পুত্রবধূ মিমের বিরুদ্ধে মামলা করেছেন এলাকার মৃত শেখ মোদাচ্ছের হোসেনের ছেলে কুয়েত প্রবাসী ফজলুল করিম ওরফে টুটুল।
মামলায় তিনি উল্লেখ করেন, তার ছেলে মেহেদী হাসান রাজা ইয়াবা ও হেরোইন সেবন করে। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্রের একাধিক মামলা রয়েছে। রাজা তাকে ও তার স্ত্রীকে টাকার জন্যে চাপ দেয়। তার চাহিদা মেটাতে ব্যর্থ হলে ৩ আগস্ট রাত সোয়া ১১টায় স্ত্রীসহ রাজা তাদের ওপর চড়াও হয়। তারা রান্না ঘর থেকে বটি এনে হত্যার হুমকি দেয় এবং আলমিরা ভেঙে নগদ এক লাখ টাকা ও পাঁচ ভরি আট আনা ওজনের সোনার গহনা নিয়ে চলে যায়।
বাদী এজাহারে আরও উল্লেখ করেছেন, পরবর্তীতে রাজা তার চাচাতোভাই রকির মোবাইলে ফোন করে অকথ্য ভাষায় পিতাকে গালিগালাজ করে ও হত্যার হুমকি দেয়। এমতাবস্থায় বাদী ফজলুল করিম টুটুল ও তার স্ত্রী নাজমা করিম চরম আশঙ্কার মধ্যে জীবন কাটাচ্ছেন বলে মামলায় উল্লেখ করেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft