বুধবার, ২১ অক্টোবর, ২০২০
সারাদেশ
রাজশাহী বিভাগে আরও তিনজনের প্রাণ নিলো করোনা
ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Sunday, 9 August, 2020 at 3:12 PM
রাজশাহী বিভাগে আরও তিনজনের প্রাণ নিলো করোনারাজশাহী ও বগুড়ায় আরো তিনজনের প্রাণ নিয়েছে মহামারি করোনা। শনিবার এরা মারা যান। রোববার বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।
এদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। মৃত অন্যজন রাজশাহীর বাসিন্দা। এ নিয়ে বিভাগের আট জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১৯৩ জনে। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১১৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ২৯ জন, চাঁপাইনবাবগঞ্জে আটজন, নওগাঁয় ১৪ জন, নাটোরে একজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।
ডা. গোপেন্দ্র নাথ আচার্য বলেন, শনিবার বিভাগে নতুন করে ১৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৫৬ জনের বাড়ি বগুড়ায়। এছাড়া রাজশাহী জেলার ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জের ২৯ জন, নওগাঁর ৯ জন, জয়পুরহাটের ১১ জন এবং সিরাজগঞ্জের ১৪ জনের করোনা ধরা পড়েছে।
বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ২৫৫ জনের। এর মধ্যে সর্বোচ্চ ৫ হাজার ২৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৫৭৪ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৮, নওগাঁয় ৯৯৯, নাটোরে ৬২৮, জয়পুরহাটে ৮১৬, সিরাজগঞ্জে ১ হাজার ৫৮৩ জন এবং পাবনায় ৮৭১ জনের করোনা শনাক্ত হয়েছে।
শনিবার বিভাগের ২৬৭ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ১০২ জনের বাড়ি রাজশাহীতে। এর বাইরে চাঁপাইনবাবগঞ্জের ১৩ জন, নওগাঁর ১৩ জন, বগুড়ার ৫৬ জন এবং সিরাজগঞ্জের ১৪ জন করোনামুক্ত হয়েছেন।
রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৮ হাজার ৬৬৮ জন। এর মধ্যে রাজশাহীর ১ হাজার ৮৪১ জন, চাঁপাইনবাবগঞ্জের ২৫১ জন, নওগাঁর ৮৫২ জন, নাটোরের ২৫৭ জন, জয়পুরহাটের ২১১ জন, বগুড়ার ৩ হাজার ৩৩২ জন, সিরাজগঞ্জের ৬৭০ জন এবং পাবনার ৬৫৪ জন করোনা জয় করেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft