বুধবার, ২১ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নড়াইলে করোনার উপসর্গ নিয়ে সঙ্গীতশিল্পীর মৃত্যু
নড়াইল প্রতিনিধি :
Published : Monday, 10 August, 2020 at 11:14 AM
নড়াইলে করোনার উপসর্গ নিয়ে সঙ্গীতশিল্পীর মৃত্যুজ্বর, শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নড়াইলের লোহাগড়ায় প্রশান্ত সিকদার (৩৭) নামে একজন সঙ্গীত শিল্পীর মৃত্যু হয়েছে। রবিবার রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
জানা গেছে, জেলার লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের চরবালিদিয়া গ্রামের শিরিষ সিকদারের ছেলে প্রশান্ত শিকদার ৪ দিন আগে প্রথমে জ্বরে আক্রান্ত হন। বাড়িতেই তার চিকিৎসা চলছিল। কিন্তু  শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ দেখা দিলে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায়  প্রশান্তকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।
নলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখি জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সেখান থেকে প্রশান্ত সিকদারের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় দেওয়া হয়েছে। তবে ফলাফল এখনও পাওয়া যায়নি।  মৃত প্রশান্ত সিকদার ঢাকা শহরে থাকতেন। তিন মাস আগে তিনি করোনার কারণে বাড়িতে চলে আসেন। এক মাস আগে তিনি কোমরে ব্যথা পেয়ে চিকিৎসাধীন ছিলেন। এরপর করোনা উপসর্গে তিনি মারা যান।
প্রশান্ত সিকদার সঙ্গীতচর্চা করতেন।  মঞ্চে এবং বিভিন্ন টিভি চ্যানেলে তার গান প্রচার হয়েছে। প্রশান্ত সিকদারের স্ত্রী দীপিকা রানী বিশ্বাস নলদী ইউনিয়নের বিল ইছামতি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি হিসেবে কর্মরত আছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft