বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চাঁদের হাটের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রেস বিজ্ঞপ্তি
Published : Tuesday, 11 August, 2020 at 10:02 PM
চাঁদের হাটের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিতজাতীয় শিশু কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাট যশোর জেলা শাখার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দিনব্যাপী কর্মসূচি পালিত হয়। এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় জেলা পরিষদ মিলনায়তন চত্বরে সংগঠনের উপদেষ্টা মোস্তাক হোসেন শিম্বা মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। এসময় সংগঠনের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহসভাপতি হিমাদ্রী সাহা মনি ও কবীর উদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুর রকিব সরদার অপুসহ সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় শহরের মুজিব সড়ক, দড়াটানা এইচ এম এম রোড, কাপুড়িয়াপট্রি, চৌরাস্তা, নেতাজী সুভাষ চন্দ রোডে সাধারণ মানুষদের মধ্যে সাতশ’ মাস্ক বিতরণ করা হয়।
বিকেলে চাঁদের হাট মিলনায়তনে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল। চাঁদের হাট যশোরের সাবেক সাবেক সহসভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সদস্য সুকুমার দাস, জেলা ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারু, সুরধুনীর সভাপতি হারুন অর রশীদ ও আশাবরীর প্রতিষ্ঠাতা ড. সবুজ শামীম আহসান। সংগীত পরিবেশন করেন রাবেয়া সুলতানা রেবা, সুমনা হেমব্রম, ঐশী, ও জয়া।
একইদিন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হাবীবের ৫০তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে ৩৮টি মোমবাতি প্রজ্বালন করে করোনা ও সকল অশুভ থেকে মুক্তির প্রার্থনা করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft