শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
আজকের রাশিফল
বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে
Published : Wednesday, 12 August, 2020 at 10:59 AM
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয়। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে।
মিথুন [২১ মে-২০ জুন]
দীর্ঘদিনের দাম্পত্য, পারিবারিক কলহবিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হতে পারে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই অচিরেই সুপ্রশস্ত হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
পিতামাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার উন্নয়ন দেখে পিছু হঠতে পারে। শিক্ষার্থীদের মন লেখাপড়া থেকে বিচলিত হয়ে পড়বে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। দীর্ঘদিনের শারীরিক অসুস্থতা থেকে পরিত্রাণের পথ খুলবে। কিন্তু পারতপক্ষে ফল লাভ করা কঠিন হবে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নয়তো অচিরেই বাসাবাড়ি অফিস আদালত পাল্টানোর ঝামেলার পড়তে হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নয়তো অচিরেই পৃথক হওয়ার প্রয়োজন পড়বে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার এড়িয়ে চলা শ্রেয় হবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল ও ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft