বুধবার, ২১ অক্টোবর, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
রামমন্দিরের ট্রাস্ট প্রধানের করোনা, মোদির সঙ্গে ছিলেন মঞ্চে
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 13 August, 2020 at 2:29 PM
রামমন্দিরের ট্রাস্ট প্রধানের করোনা, মোদির সঙ্গে ছিলেন মঞ্চেরামজন্মভূমি ট্রাস্ট প্রধানের করোনাভাইরাস পরীক্ষার রিপোর্টে পজিটিভ এসেছে। গত সপ্তাহে অযোধ্যায় রামমন্দিরের ভিত্তিপ্রস্তরের দিন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মঞ্চে দেখা গিয়েছিল তাকে।
গত ৫ আগস্ট উত্তর প্রদেশের অযোধ্যায় জমকালো ওই আয়োজনে মঞ্চে থাকা পাঁচজনের একজন ছিলেন মহান্ত নৃত্যু গোপাল দাস। মন্দিরের এই ট্রাস্ট প্রধানের সঙ্গে আরও ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, গভর্নর আনন্দিবেন প্যাটেল ও রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রধান ও বিজেপির আদর্শগত পরামর্শক মোহন ভগবৎ।
অযোধ্যায় রামমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের আগের দিন এক পুরোহিত প্রদীপ দাস ও ১৪ জন পুলিশ করোনায় আক্রান্ত হন। রামজন্মভূমি মুক্ত করতে ‘ভূমি পূজনে’ অংশ নিতে ২৯ বছর পর ওই রাজ্যে পা রাখেন মোদি।
যে জমিটিতে রামমন্দির নির্মাণ করা হচ্ছে সেখানে থাকা ষোড়শ শতকের বাবরি মসজিদ ১৯৯২ সালে ভেঙে ফেলে উগ্র হিন্দুত্ববাদীরা। জমির মালিকানা নিয়ে কয়েক দশকের বিরোধ শেষে গত বছর ভারতের সুপ্রিম কোর্ট সেখানে রামমন্দির নির্মাণের অনুমতি দেয়। মসজিদ নির্মাণে মুসলমানদের অযোধ্যারই অন্য কোথাও জমি দিতে বলে আদালত।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft