শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
আজকের রাশিফল
মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে
Published : Friday, 14 August, 2020 at 11:09 AM
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভ ফল প্রদান করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র পসরা সাজবে।
মিথুন [২১ মে-২০ জুন]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনান সমান।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রবরব করবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা প্রবল।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
কর্ম অর্থ সুনাম যশ খ্যাতির পথ সুগম করবে। অত্যাবশ্যকীয় বিদেশ গমনের পথে কোন না কোন বাধা এসে হাজির হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ এসে হাজির হবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্ন স্বাধ পূরণের পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ব্যাপদ্দেশে কাছেপীঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হচ্ছে। দ্রুতগতির বাহন বর্জনীয়।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য সংকটকারে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহেযাগিতা পাবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন অচিরেই সুপ্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরই ঘায়েল হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর প্রকোপ বৃদ্ধি পাবে। অত্যাবশ্যকীয় সফরে কোন না কোন বাধা এসে পন্ড করে দিতে পারে। সন্তানদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
পিতামাতার সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। ডাক যোগে প্রাপ্ত সংবাদ বেকার যুবক যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। শত্রু ও বিরোধীপক্ষরা আপনার উন্নয়ন ও প্রভাব প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোন সম্ভাবনা নেই। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাতে পারে। দূর থেকে আসা সংবাদ গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। ভাইবোনদের কাছ থেকে প্রচুর সহযোগিতা পাবেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft