বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
স্বজনদের কাছে লাশ হস্তান্তর, মামলা
কাগজ সংবাদ
Published : Saturday, 15 August, 2020 at 3:12 AM
স্বজনদের কাছে লাশ হস্তান্তর, মামলাযশোর শিশু উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তা ও আনসার সদস্যদের মারপিটে তিন কিশোর নিহত ও ১৫ জন আহতের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। নিহত পারভেজ হাসান রাব্বির বাবা খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়ার রোকা মিয়া এজাহরটি দাখিল করেছেন।
মামলায় শিশু উন্নয়ন কেন্দ্র কর্তৃপক্ষকে বিবাদী করা হয়েছে। আসামিদের নাম উল্লেখ করা হয়নি। মামলা রেকর্ডের পর রাত ৮টার পরে পুলিশ নিহতদের পরিবার ও স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে। এসময় হাসপাতালে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানিয়েছেন, ‘নিহত রাব্বির বাবা শিশু উন্নয়ন কেন্দ্র কর্তৃপক্ষের নামে মামলা করেছেন। তিনি আসামিদের নাম উল্লেখ করেননি। আসামি কারা হতে পারে, সেটি যাচাই-বাছাই করা হচ্ছে। ১৪ আগস্ট সকালে সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, সাইকোসোস্যাল কাউন্সিলর মুশফিকুর রহমানসহ ১০ জন কর্মকর্তা-কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে’।
পুলিশ সুপার আরও জানিয়েছেন, দু’পক্ষের বক্তব্যে প্রাথমিকভাবে নিশ্চিত-সংঘর্ষ নয়, মারপিটেই তিনজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। কেন্দ্রের মধ্যে কেউ অপরাধ করলে, সেখানে অভ্যন্তরীণ শাস্তির রেওয়াজ আছে। সেটি করতে গিয়ে ঘটনা ঘটতে পারে। বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে।
বাদী রোকা মিয়া জানান, এজাহারে মামলায় কোনো অফিসার বা কর্মচারীর নাম দেয়া হয়নি। তবে তিনি জড়িতদের কঠোর শাস্তি দাবি করেন। যশোর কোতোয়ালী থানার ইন্সপেক্টর ইনভেস্টিগেশন শেখ তাসমীম আলম জানিয়েছেন, রাতে মামলার পর নিহত তিন কিশোরের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft