বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
কাঠালিয়ায় জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন
কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি :
Published : Saturday, 15 August, 2020 at 2:20 PM

কাঠালিয়ায় জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনঝালকাঠির কাঠালিয়ায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে।
শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে গভীর শ্রদ্ধার সাথে শোক দিবসটি পালন করা হয়। জাতীয় শোক দিবসের কর্মসূচি অনুযায়ী সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন ও ব্যবসা প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে।
পরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলাদার, উপজেলা আ’লীগের সভাপতি হাবিবুুর রহমান উজির, থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম। এসময় বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ মাহাতাব উদ্দীন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা তাপস কুমার তালুকদার, উপজেলা শিক্ষা অফিসার একেএম হারুন অর রশীদ, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার মো. রিয়াজুল ইসলাম ও ইউপি চেয়ারম্যান শিশির দাস প্রমূখ। আলোচনা সভা শেষে পুরুষ্কার বিতরণ ও বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের রুহের মাকফেরত কামনায় দোয়া মোনাজাত করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft