বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
চট্টগ্রামে নতুন করে আরও ৫১ জনের করোনা শনাক্ত
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Sunday, 13 September, 2020 at 8:06 PM
চট্টগ্রামে নতুন করে আরও ৫১ জনের করোনা শনাক্তচট্টগ্রামে আরও ৫১ জনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ায় শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ১৭ হাজার ৮৫০ জন হয়েছে। এ পর্যন্ত চট্টগ্রামে শনাক্ত ১৭ হাজার ৮৫০ জনের মধ্যে ১২ হাজার ৭৩০ জন নগরীর ও ৫ হাজার ১২০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
রোববার (১৩ সেপ্টেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান। তিনি জানান, চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৬২৪ জনের নমুনা পরীক্ষা করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন ৫১ জন; এর মধ্যে ২৩ জন নগরীর ও ২৮ জন উপজেলার বাসিন্দা। একদিনে আক্রান্তের হিসাবে প্রথমবারের মতো পুরো নগরকেও ছাড়িয়ে গেল বাঁশখালী উপজেলা।
উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ২৮ জনের মধ্যে ২৫ জনই বাঁশখালী উপজেলার। এছাড়া বোয়ালখালীর ২ ও সাতকানিয়ার ১ জন রয়েছেন নতুন শনাক্তের তালিকায়।
এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৭৯ জন; এর মধ্যে ১৯৩ জন নগরীর ও ৮৬ জন উপজেলার বাসিন্দা।
সিভিল সার্জন জানান, শনিবার (১২ সেপ্টেম্বর) ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৬১ জনের নমুনা পরীক্ষায় নগরীর ৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।
এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১০৩ জনের নমুনা পরীক্ষা করে নগরীর ৭ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে।
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৯৯ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শেভরণে ৬১ জনের নমুনা পরীক্ষায় নগরীর ৯ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft