মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঝিনাইদহে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য হত্যায় ৩ কিশোর গ্রেপ্তার
ঝিনাইদহ প্রতিনিধি :
Published : Tuesday, 15 September, 2020 at 5:00 PM
ঝিনাইদহে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য হত্যায় ৩ কিশোর গ্রেপ্তারঝিনাইদহ শহরের আহমদ দাসপাড়ায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামান হত্যা মামলায় ৩ কিশোরকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। সে সময় উদ্ধার করা হয় হত্যার পর লুট হওয়া মালামাল।
মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামান (পিপিএম) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
পুলিশ সুপার জানান, গত বছরের ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর ঝিনাইদহ শহরের হামদহ দাসপাড়ায় নিজ বাড়িতে খুন হন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামান। এ ঘটনায় পরদিন নিহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলার দীর্ঘ এক বছর পর তদন্ত শেষে গত রবিবার ১৩ সেপ্টেম্বর আরাফাত হোসেন নামের এক কিশোরকে আটক করে ঝিনাইদহ গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ওই দিন রাতে সদর উপজেলার রতনহাট ও শহরের হামদহ এলাকা থেকে হত্যায় অংশ নেওয়া নিশান ও মিরাজ হোসেনকে আটক করে পুলিশ। সোমবার ১৪ সেপ্টেম্বর অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামান হত্যার দায় স্বীকার করে ঝিনাইদহ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেপ্তারকৃতরা।
পুলিশ সুপার হাসানুজ্জামান আরো জানান, অবরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামানের সঙ্গে হত্যাকারী আরাফাতের সমকামিতার সম্পর্ক ছিল। হত্যার দিন রাতে আরাফাতঝিনাইদহে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য হত্যায় ৩ কিশোর গ্রেপ্তারও তার দুই সহযোগী সমকামিতায় লিপ্ত হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে নুরুজ্জামানকে তিনজন মিলে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের মালামাল লুট করে পালিয়ে যান তারা। এ ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft