বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
চট্টগ্রামে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ৩
চট্টগ্রাম ব্যুরো :
Published : Tuesday, 15 September, 2020 at 7:08 PM
চট্টগ্রামে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ৩চট্টগ্রামের বাকলিয়া ও আনোয়ারা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২ লাখ ৬৫ হাজার ১৩০টি ইয়াবা ও একটি ট্রাক জব্দের পাশাপাশি ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের রামু থানার খুনিয়া পালং এলাকার রশিদ আহম্মদের ছেলে জমির উদ্দিন (৩৬), একই থানার ডেগারদীঘি বদ্দারপাড় এলাকার নুরুল হকের ছেলে রমজান আলী (২৫) ও চট্টগ্রামের আনোয়ারা থানার ছুন্নাপাড়ার নুরুল হকের ছেলে কামরুজ্জামান (৩০)।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়কে একটি ট্রাক থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় ট্রাক থেকে ১ লাখ ইয়াবা উদ্ধারের পাশাপাশি জমির ও রমজানকে গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, সোমবার (১৪ সেপ্টেম্বর) পৃথক আরেকটি অভিযানে আনোয়ারার গহিরা দোভাষীর বাজারের খাজা আরশাদুজ্জামান স্টোর থেকে কামরুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। পরে তার তথ্যমতে দোভাষীর বাজারস্থ একটি গোডাউন থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
‘কামরুজ্জামানকে জিজ্ঞাসাবাদ করলে সে আরও জানায়, পলাতক আসামি সরওয়ার আলমের বাড়ীতে প্রচুর ইয়াবা রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে সরওয়ারের বাড়ির দোচালা টিনের ঘরের ভেতর থেকে ১ লাখ ২৫ হাজার ১৩০টি ইয়াবা উদ্ধার করা হয়।’
র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন বলেন, গ্রেপ্তার কামরুজ্জামান দীর্ঘদিন যাবত পলাতক সরওয়ার আলমের যোগসাজসে মায়ানমার হতে সাগর পথে ইয়াবা নিয়ে আসে। অন্যদিকে গ্রেপ্তার জমির ও রমজান কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলের মাদক কারবারিদেরকে টাকার বিনিময়ে সরবরাহ দিয়ে আসছিল।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft